সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
কমলনগরে হাট-বাজার ইজারার পুনঃদরপত্র

কমলনগরে হাট-বাজার ইজারার পুনঃদরপত্র

0
Share

কমলনগরে হাট-বাজার ইজারার পুনঃদরপত্র

মাহফুজুর রহমান: লক্ষ্মীপুরের কমলনগরে হাট-বাজার ইজারার পুনঃ দরপত্র আহবানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বুধবার(৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেনের কার্যালয়ে হাট-বাজার ইজারার পুনঃদরপত্রের সিদ্ধান্ত দেয়া হয়।

এর আগে মঙ্গলবার( ৪ ফেব্রুয়ারি) সিডিউল অনুযায়ী ২২টি হাট-বাজার সর্বোচ্চ দরদাতাকে ইজারা দেওয়া হয়। কিন্ত একদিন পর পুনঃদরপত্রের সিদ্ধান্তের কারণে অসন্তোষ প্রকাশ করেছে ইজারা প্রাপ্তরা। ইজারাদারগণ জানিয়েছে এ সিদ্ধান্তের ফলে তারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হবেন।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সুত্রে জানা যায়, ১৪২৭ বাংলা সনের ইজারা গ্রহনের জন্য কমলনগরের ২২ হাট-বাজার ইজারা দেয়ার দরপত্র আহবান করা হয়। সিডিউল অনুযায়ী ইজারাদারগণ দরপত্রে অংশ নেয়। ৪ ফেব্রুয়ারি সর্বোচ্চ দর-দাতাগণকে ইজারাও দেওয়া হয়।

এদিকে ইজারাদারদের সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসন বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় দরপত্রে জয়ী ইজাদারদেরকে ডেকে হাট-বাজারগুলো পুনঃ দরপত্রের কথা জানিয়ে দেয়। তাতে ইজারাদারদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। হাট-বাজার ইজারা পাওয়া ও সর্বোচ্চ দরদাতা, রিপন পলওয়ান এবং মোশারেফ হোসেন রাসেল জানান, তারা সর্বোচ্চ দরদাতা হিসেবে হাট-বাজার ইজারা পেয়েছেন। কিন্তু উপজেলা প্রশাসন বলেছে পুনরায় সকল বাজার ইজারার জন্য দরপত্র আহবান করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে, উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন জানান, গত ৩ বছরের বাজার ইজারার গড় মূল্যে ভুল হয়েছে। বাজার ইজারার গড় মুল্য সংশোধন করে হাট-বাজার ইজারার পুনঃদরপত্র আহবানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও জানান,আমাদের প্রশাসনিক একটু ভুল হয়েছে।

কমলনগর সংবাদ আরও সংবাদ

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

কমলনগরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো স্বেচ্ছাসেবী সংস্থা ‘সাক’

লক্ষ্মীপুর-৪ | ভোটের খরচে প্রার্থীকে টাকা সহায়তা দিলেন ভোটাররা

কমলনগরে বায়তুল মাহফুজ জামে মসজিদের উদ্বোধন

প্রচারে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী নীরবতায় সুপ্রিম পার্টি

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com