সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ , ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৫শে জিলহজ, ১৪৪১ হিজরি
সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন - Lakshmipur24.com

সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন

সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য সার্জেন্ট আব্দুল আজিজের (৩৪) দাফন সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরজাঙ্গালীয় এলাকার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে রোববার সকালে বগুড়া সেনানিবাসে প্রথম জানাজা শেষে সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে তার মরদেহ নোয়াখালীর বেগমগঞ্জে নিয়ে আসা হয়। সেখান থেকে কুমিল্লা সেনানিবাসের ক্যাপ্টেন মো. হোসাইনের নেতৃত্বে একটি সেনাদল আজিজের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

এদিকে, দুপুর দেড়টার দিকে আজিজের মরদেহ তার বাড়িতে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। এ সময় কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী, সন্তান, মা-বাবা ও আত্মীয়স্বজনসহ উপস্থিত এলাকাবাসী। প্রিয়জনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন ভাই-বোনসহ পরিবারের সদস্যরা। এরপর বাদ জোহর স্থানীয় বাদশা মিয়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে সামরিক মর্যাদা প্রদান করা হয়।

স্থানীয় হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, ওই এলাকার নুরুল হুদা মাস্টারের ছেলে নিহত আব্দুল আজিজ ২০০১ সালে সেনাবাহিনীতে যোগদান করেন। এর পর এ বছরের মার্চ মাসে পদোন্নতি পেয়ে সার্জেন্ট হন। স্ত্রীসহ সংসারে তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। বড় সন্তান মো. আজিম স্থানীয় একটি বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ছে।

তিনি আরও জানান, বান্দরবন সেনানিবাসে কর্মরত সার্জেন্ট আব্দুল আজিজ ঈদুল আযহার ছুটিতে বাড়িতে আসেন। দুই মাসের প্রশিক্ষণে অংশ নেওয়ার জন্য শুক্রবার বিকেলে তিনি সৈয়দপুর সেনানিবাসের উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা দেন। কিন্তু একদিন পর রোববার বাড়ি ফিরেন লাশ হয়ে। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো-ব-১৪-৮৭২০) শনিবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সেনা সদস্য সার্জেন্ট আব্দুল আজিজ ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় আহত হন বাসের আরও ছয় যাত্রী।

সড়ক দূর্ঘটনা আরও সংবাদ

রামগতিতে সিএনজি থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

কমলনগরে লেগুনা চাপায় শিশুর মৃত্যু

রায়পুরে দুই ট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত

রায়পুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুরে রিকসার চাকায় ওড়না পেঁচিয়ে কিশোরীর মৃত্যু

কমলনগরে লেগুনার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: news@lakshmipur24.com