সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৩রা রজব, ১৪৪১ হিজরী

চর জাঙ্গালিয়া এসসি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

0
Share

চর জাঙ্গালিয়া এসসি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

মোঃ ইয়াছিন : ফেব্রুয়ারির ৩ তারিখ থেকে দেশব্যাপী শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা। চর জাঙ্গালিয়া এস.সি. উচ্চ বিদ্যালয়ের ২০২০ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল সহ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের সংগঠন “স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব চর জাঙ্গালিয়া এস.সি. উচ্চ বিদ্যালয়” এর আয়োজনে জেএসসিতে জিপিএ-৫ পাওয়া মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সহ নানা আয়োজনের মধ্য দিয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক লকিয়ত উল্যাহ পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আলেকজান্ডার পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক ইংলিশ শিক্ষক মাষ্টার মোঃ শামসুদ্দিন, ডাঃ তোহফা-ই-আইউব মহিলা কলেজের প্রভাষক মোঃ দিদার হোসেন, সাদিয়া-মহসিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশ্রাফ উদ্দিন ফরাজী, স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সরাফ উদ্দিন আহমেদ বাবুল, সাবেক সদস্য আল সৈয়দ বেলাল সহ প্রমূখ।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুল হক জুয়েল ও মীর মোঃ ফারুকের সঞ্চালনায় পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং অ্যাসোসিয়েশনের সভাপতি ও সংগঠক মেরিন ইঞ্জিনিয়ার দেবব্রত মজুমদার (দেবু)। তিনি বলেন, শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধানে অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অন্যতম সংগঠক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র হৃদয় মজুমদার শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ে ধারনা দেন। অন্যতম সংগঠক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইমুল ইসলাম (দূর্জয়) সহ আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ ইয়াছিন, রাকিব, পার্থ, মানিক, অনিক, অয়ন, সালাহ উদ্দিন, ঈসমাত আরা জেরিন, রকি, আহসান উল্যা প্রমূখ।

বক্তারা শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে বলেন, “তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালোভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে”। পরিশেষে দোয়া, মোনাজাত ও মিষ্টান্ন বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শিক্ষাঙ্গন আরও সংবাদ

একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি লক্ষ্মীপুর সরকারি কলেজের শ্রদ্ধা নিবেদন

লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজ শিক্ষার্থীদের ‘ইন্ডাষ্ট্রিয়াল ট্যুর

প্রতাপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

লক্ষ্মীপুরে দাখিল পরীক্ষার্থীদের জন্য দোয়া

প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ র‌্যালী

আদর্শ সামাদ এলামনাই এসোসিয়েশনের মতবিনিময়

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]