সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি
কমলনগরে স্বপ্নজয় ফাউন্ডেশনের নতুন কমিটি

কমলনগরে স্বপ্নজয় ফাউন্ডেশনের নতুন কমিটি

97
Share

কমলনগরে স্বপ্নজয় ফাউন্ডেশনের নতুন কমিটি

আব্দুর রহমান বিশ্বাস: লক্ষ্মীপুরের কমলনগরে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নজয় ফাউন্ডেশনের ২০২১ইং সেশনের নতুন কমিটি অনুমোদন। রবিবার (২১ ফেব্রুয়ারি) স্বপ্নজয় ফাউন্ডেশনের উপদেষ্টা মাহবুবুল ইসলাম দোলন ও সংগঠনের প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন সুমন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি শাহাদাত হোসেন সুমন এবং সাধারণ সম্পাদক আরাফাত আল মাহমুদ কে নির্বাচিত করা হয়।

এছাড়া কমিটির বাকিরা হলেন সহ সভাপতিঃ সুমন সাইফ, আরেফিন শওকত, জিহান মাহমুদ কোয়েল এবং রাকিবুল হাসান শহিদ। সহ সাধারণ সম্পাদকঃ হাসানাত জামান তামিম, আতাউর রহমান রাব্বি এবং মুহাঃ আলী আক্কাস। সাংগঠনিক সম্পাদকঃ কামরুল হাসান রবিন, সহ সাংগঠনিকঃ রবিন হোসাইন। দপ্তর সম্পাদকঃ তাওহীদ হোসেন। প্রচার সম্পাদকঃ মুজাহিদুল ইসলাম। অর্থ সম্পাদকঃ মিজানুর রহমান ও সহ অর্থ সম্পাদক আল আমিন। শিক্ষা বিষয়ক সম্পাদকঃ মুহাঃ শরিফ। সমাজকল্যাণ সম্পাদকঃ মুহাঃ হাবীবুর রহমান। সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ মোঃ ফয়সাল ও সদস্য ফাহাদ, মামুন, রাকিব।

সংগঠনের প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন সুমন বলেন, গত ১বছর যাবত আমরা স্বপ্নজয় ফাউন্ডেশনের মাধ্যমে কমলনগরের গরীব ও অসহায় মানুষদের সহযোগীতায় এগিয়ে আসার চেষ্টা করেছি। স্বপ্নজয় ফাউন্ডেশনের পূর্বের কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সংগঠনের কাজকে আরো গতিশীল করতে ২০২১ইং সেশনের জন্য নব কমিটি গঠন করা হয়েছে। আশা করি আপনারা অতীতের ন্যায় ভবিষ্যতেও আমাদের পাশে থাকবেন।

কমলনগর আরও সংবাদ

কমলনগরের চর ফলকনে জোয়ারে ভাঙ্গা রাস্তা সংস্কার করছে স্থানীয় যুবকরা

কমলনগরে স্বপ্নজয় ফাউন্ডেশনের নতুন কমিটি

কমলনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

আইনগত বিজ্ঞপ্তি

কমলনগর/ সিএনজি উল্টে নিহত ১, আহত ৫ জন 

এডভোকেট আবদুস সাত্তার পালোয়ানের মা আর বেঁচে নেই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com