সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা শুরু

রায়পুরে সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা শুরু

রায়পুরে সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা শুরু

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: লক্ষ্মীপুর-২ (রায়পুর- সদরের একাংশ) সংসদীয় আসন এলাকায় গণসংযোগ ও নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের মাঠে দেখা গেলেও ছিলেন না বিএনপি ও জাপার প্রার্থীরা। এবারের ঈদ উৎসবকে জাতীয় নির্বাচনের আগে শেষ উৎসব হিসেবে বিবেচনায় রেখে তারা এ প্রচারণা চালিয়েছেন।
লক্ষ্মীপুর-২ আসনের বর্তমান সাংসদ ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ নোমান ঈদে নির্বাচনী এলাকায় ছিলেন না। তবে তিনি বলেছেন, ব্যস্ততার কারণে এলাকায় আসতে পারেননি।

আ’লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ আলহাজ¦ হারুনুর রশিদ শনিবার সন্ধ্যায় (২৫ আগস্ট) শহরে তার ছোট ভাই উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ এর কার্যালয়ে পৌরসভা ও ১০ ইউনিয়নের চেয়ারম্যান ও দলের সভাপতি-সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পূর্নমিলনী ও নির্বাচনী বৈঠক করেন।

অপরদিকে এসেন্সিয়াল ড্রাগ্স এর পরিচালক ও আ’লীগ নেতা প্রফেসর ড. এহসানুল কবির জগলুল গত বৃহ:, শুক্র ও শনিবার ৫টি ইউনিয়নে গণসংযোগ করেন এবং মানুষকে বুকে টেনে, কুশল বিনিময় করে দোয়া চাইছেন।

নৌকায় ভোট চেয়ে প্রচারপত্র বিলি করছেন এডভোটে সালাহ উদ্দিন রিগ্যান

সুপ্রিম কোর্টের তরুন আইনজীবি সালাউদ্দিন রিগানও মানুষের কাছে ভোট চান। তিনি ঈদকে ঘিরে নিজ নির্বাচনী এলাকা বামনী, চরবংশী ইউপি ও পৌর শহরে চষে বেড়াচ্ছেন।
অথচ দলীও কোন্দল ও ব্যক্তিগত গ্রুপিং এর কারণে বিএনপি ও জোটের নেতাদের এলাকায় ঈদ করতে আসা এবং কুশল বিনিময় বা গণসংযোগ করতে দেখা যায়নি।

এ নিয়ে বিগত সময়ে বিএনপির ঘাটি হিসেবে পরিচিত রায়পুর (লক্ষ্মীপুর-২) আসনের ওই দলের তৃণমূল নেতাকর্মীদের ক্ষোভের শেষ নেই। আলোচিতদের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও রায়পুরের ২ বারের সাবেক সাংসদ আবুল খায়ের ভূঁইয়া জানান, লক্ষ্মীপুরে এসে ৩ দিন ছিলেন। গত শনিবার ২৫ আগস্ট সদর উপজেলার হামছাদি ইউনিয়নের খিলবাইছা তার বাড়ীতে রায়পুরের প্রায় নেতাকর্মীদের নিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

রোববার রায়পুর শহরের গাজী কমপ্লেক্সের পিছনে দলীয় কার্যালয়ে বিএনপি ও যুবদল নেতাকর্মীদের নির্বাচনী ও সংগঠন নিয়ে বৈঠক করা হয়। আরেক প্রার্থী সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের বাসিন্দা কর্ণেল (অব:) আব্দুল মজিদও ঈদে ঢাকায় অবস্থান করেন। বিএনপির অপর নেতারা জানান, তারা এলাকায় এলে হামলার শিকার হন। মামলায় পড়েন মাঠের কর্মীরা। পরিবেশ ভালো না থাকায় তারা আসেন না।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির কয়েকজন নেতা-কর্মী জানান, উপজেলা বিএনপির সভাপতি-সম্পাদকের পদ পেতে উপজেলা যুবদলের সভাপতি সফিকুল আলম আলমাসের পক্ষে পৌর বিএনপির সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রদলের সভাপতি, পৌর ছাত্রদেেলর সাধারণ সম্পাদকসহ ইউনিয়নের কয়েকজন নেতা একজোট।

অন্যদিকে বর্তমান উপজেলা বিএনপি সভাপতি এড. মনিরুল ইসলাম হাওলাদার, সাধারণ সম্পাদক- নাজমুল ইসলাম মিঠু, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র- এবিএম জিলানী, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক, পৌর যুবদলের সভাপতি-সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি-সম্পাদক সহ ইউনিয়নের কয়েক নেতা একজোট।

অপরদিকে- সাবেক বিএনপি ও যুবদল নেতা নজরুল ইসলাম লিটন, আবুল হাসেম পাটওয়ারী, আনিছুর রহমান ও আরমান হোসেন সহ অন্যজোট নিয়ে ৩টি গ্রুপ বিভক্তি হয়ে বিএনপির কর্মকান্ড চালাচ্ছেন। এতে সাধারণ কর্মীরা দিশেহারা হয়ে পড়েছে।

জেলা বিএনপি সভাপতি সাবেক সাংসদ আবুল খায়ের ভূঁইয়া এই প্রতিনিধি তার সাথে এ ব্যাপারে কথা বলতে চাইলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি। তবে উপজেলা বিএনপি সভাপতি- এড. মনিরুল ইসলাম হাওলাদার বলেন, ‘কয়েক নেতা নিজেদের পদের জন্য গ্রুপিং করছেন, তবে দলের স্বার্থে গ্রুপিং নেই। নির্বাচন পর্যন্ত কোন কমিটি ভাঙ্গা হবে না।’

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com