সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ভোট গ্রহণ চলছে রামগতির দুই ইউপিতে

ভোট গ্রহণ চলছে রামগতির দুই ইউপিতে

ভোট গ্রহণ চলছে রামগতির দুই ইউপিতে

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরী ও চর আবদুল্লাহ ইউপিতে ভোট গ্রহণ চলছে। বড়খেরী ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং চর আবদুল্লাহ ইউপিতে ব্যালট পেপারে ভোট গ্রহণ করা হচ্ছে।

এগুলোর মধ্যে রামগতির বড়খেরী ও চর আবদুল্লাহ ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন এবং সাধারণ ও সংরক্ষিত নারী সদস্য পদে মোট ৭৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কয়েকটি ভোটকেন্দ্র বেশ ঝুঁকিপূর্ণ চিন্তা করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োজিত রয়েছেন।

সকালে বড়খেরীর কয়েকটি কেন্দ্র ঘুরে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। তবে তুলনামূলকভাবে পুরুষ ভোটারদের সারিতে তেমন জটলা দেখা যায়নি। ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, অনেকেই ইভিএমে ভোটদানের পদ্ধতি বুঝতে পারছেন না। এ কারণে ভোট গ্রহণে ধীরগতি সৃষ্টি হয়েছে।

বড়খেরী ইউপির ভোটার রহিমা বেগম বলেন, ‘সকাল সাড়ে আটটা থেকে দাঁড়িয়ে আছি। কিন্তু এখনো ভোট দিতে পারিনি। একজন ভেতরে ঢুকলে ভোট দিতে অনেক সময় লাগছে। ওই কক্ষের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা বলেন, অনেক ভোটারের জন্য ইভিএমে ভোটদানের পদ্ধতি বুঝতে সমস্যা হচ্ছে। এ কারণে ভোট গ্রহণে কিছুটা বিলম্ব হচ্ছে।

রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, ‘রামগতি উপজেলার বড়খেরী ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং চর আবদুল্লাহ ইউপিতে ব্যালট পেপারে ভোট হচ্ছে। বড়খেরী ইউপিতে সকাল ৮টা থেকে ৪টা এবং চর আবদুল্লাহ ইউপিতে সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।’

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ‘দুই ইউপিতে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় তিন শ সদস্য নিয়োজিত রয়েছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরী বলেন, ‘শতভাগ সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে মাঠে তৎপর রয়েছে প্রশাসন। এর বাইরে যদি কেউ অন্য চিন্তা করে, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’ ৬জন ম্যাজিস্ট্রেট, ৪টি স্টাইকিং ফোর্স নির্বাচনী কাজে মাঠে রয়েছেন।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com