সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতির ইউপিতে উপনির্বাচনে নৌকার প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রামগতির ইউপিতে উপনির্বাচনে নৌকার প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রামগতির ইউপিতে উপনির্বাচনে নৌকার প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আকবর হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

আজ (বুধবার) সকালে পারিবারিক অসুবিধার কারণ দেখিয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দিয়েছেন। 

চর আলেকজান্ডার ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আকবর হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। একাধিকবার মুঠোফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

আকবর হোসেন ওই ইউনিয়ন পরিষদের মেম্বারের পদ থেকে পদত্যাগ করে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। এছাড়া তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ওই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য (মেম্বার) মো. শফি উল্যাহর ছেলে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে নৌকা প্রতীকের প্রার্থী আকবর হোসেন পারিবারিক কারণে আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করতে অপারগতা প্রকাশ করেন। এবং তার দাখিলকৃত মনোনয়নপত্রটি প্রত্যাহারের ব্যবস্থা গ্রহণের আবেন করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় আকবর হোসেনকে আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের চেয়ারম্যান পদে প্রতিদন্দ্বিতা করার জন্য নৌকা প্রতীকে মনোনয়ন দেন। দলীয় সিদ্ধান্ত ছাড়াই সে আজ বুধবার মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে শুনেছি। এ বিষয়ে পরবর্তী সাংগঠনিক ভাবে তার বিরুদ্ধে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। মনোনয়ন প্রত্যাহারের বিষয়ে জানতে আকবর হোসেন ফোন করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, আগামী ১৫ জুন এই ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ কথা রয়েছে। ২৬ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। গত ১৭ মে উপনির্বাচনে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেন। তার মধ্যে মোহাম্মদ নাজমুল হাসান ঋণ খেলাপী হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। এর মধ্যে নৌকা প্রতীক আকবর হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এখন তিন জনের মধ্যে রয়েছে স্বতন্ত্র প্রার্থী শামীম আব্বাছ ও মো. আবুল ফাতাহ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মো. রিয়াজ হোসেন।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com