সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চন্দ্রগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

চন্দ্রগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

চন্দ্রগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক : যথাযোগ্য মর্যাদায় ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষে শনিবার (১৭ মার্চ) সকালে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় ও প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, গভর্ণিং বডি’র সভাপতি আলহাজ্ব এম আলাউদ্দিন। কলেজ অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলীর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, গভর্ণিং বডি’র সদস্য মো. বাবুল হোসেন, অহিদ মিয়া, কামাল হোসেন, ডা. মো. কাউসার, জেলা ছাত্রলীগের সদস্য কাজী মামুনুর রশিদ বাবলু, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আনসার উদ্দিন, সাধারণ সম্পাদক ওমর ফারুক আরজু, ছাত্রলীগ নেতা শাহপরান শাকিল ও এম মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।

একই সময় জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সদস্য মহিন উদ্দিন বুলু, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য মো. আলাউদ্দিন চৌধুরী, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন, কোষাধ্যক্ষ ইব্রাহীম খলিল মনজুসহ অন্যান্য শিক্ষকমন্ডলী এবং ছাত্র-ছাত্রীরা। পরে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে সকাল ১০টায় প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিশু শিক্ষার্থী মধ্যে বিভিন্ন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বিদ্যালয় প্রধান শিক্ষক কাজী মো. মোস্তফা কাজলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি এম ছাবির আহম্মদ, সদস্য শামসুল করিম হকসাবসহ অন্যান্য শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com