সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আলোর পথে এগিয়ে যেতে নৌকায় ভোট দিন : অধ্যক্ষ এম এ সাত্তার

আলোর পথে এগিয়ে যেতে নৌকায় ভোট দিন : অধ্যক্ষ এম এ সাত্তার

0
Share

আলোর পথে এগিয়ে যেতে নৌকায় ভোট দিন : অধ্যক্ষ এম এ সাত্তার

নিজস্ব প্রতিনিধি:  আলোর পথে এগিয়ে যেতে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় রাখার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। রোববার দিনব্যাপী লক্ষ্মীপুর-০৩ (সদর) সংসদীয় আসনের বিভিন্ন ইউনিয়নে গণসংযোগে গিয়ে তিনি এ আহ্বান জানান। এসময় দেশের অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রার কথা ও চিত্র সম্বলিত লিফলেট জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।

গণসংযোগে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, শ্যামলী আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ লক্ষ্মীপুর শাখার অধ্যক্ষ মো. বাবুল হোসেন খাঁন, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, ইঞ্জিনিয়ার শাখাওয়াত হোসেন সুজন, দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাহিদ হাসান খাঁনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এদিন নৌকা প্রতীকে ভোট চেয়ে সদর উপজেলার দত্তপাড়া, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও ভবানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান। এছাড়াও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-০৩ (সদর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

এছাড়াও সদ্যপ্রয়াত দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামের বাসিন্দা ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু’র মায়ের কবর, বাঙ্গাখাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফিরোজের ছেলে ও মেয়ের কবর, লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম হাফিজ উল্যাহ খাঁন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ইউনূস খাঁন ও বাঙ্গাখাঁ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষক মোবারক হোসেনের কবর জিয়ারত করেন এবং তাদের পরিবার পরিজনের খোঁজখবর নেন অধ্যক্ষ এম এ সাত্তার।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com