শনিবার লক্ষ্মীপুর স্টেডিয়ামে কনসার্ট: গাইবেন ব্যান্ডদল সোলস আর শূন্য

শাকের মোঃ রাসেল: “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদশ’’ এ স্লোগানে লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে উন্নয়ন কনসার্ট। সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত জেলা স্টেডিয়াম মাঠে  শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৪ টা থেকে শুরু হবে কনাসর্টের আনুষ্ঠনিকতা। বিকেল সাড়ে চারটা থেকে ব্যান্ডদল ও আগত শিল্পীরা গান পরিবেশন করবেন।

ব্যান্ডদল সোলস

কনসার্টে গান পরিবেশন করবেন দেশের জনপ্রিয় ব্যান্ডদল সোলস এবং শূন্য।  এছাড়া গান পরিবেশন করবেন সংগীত শিল্পী ও সংসদ সদস্য মমতাজ, সংগীত শিল্পী দিলশাদ নাহার কণা, পার্থ বড়ুয়া, নগরবাউল খ্যাত শিল্পী ফারুক মাহফুজ আনাম জেমস, কুমার বিশ্বজিৎ, সুবীরনন্দী, আঁখি আলমগীর।

বিকেল সাড়ে চারটা থেকে অনুষ্ঠানটি লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠ থেকে সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল দেশটিভিঅনুষ্ঠানটি সকল দর্শক বিনামূল্যে উপভোগ করবেন। বেলা আড়াইটা থেকে স্টেডিয়ামে দর্শকদের ঢুকতে দেয়া হবে। 

ব্যান্ডদল শূন্য

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল, সংস্কৃতি মন্ত্রনালয়ের সচিব আবদুল মান্নান ইলিয়াস, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামাল, জেলা পরিষদের প্রশাসক মোঃ শাহজাহান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌর মেয়র আলহাজ্ব আবু তাহের, এবং সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু প্রমূখ।

সংগীত শিল্পী দিলশাদ নাহার কণা

শুক্রবার বিকেল পর্যন্ত মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ হয়েছে। শুক্রবার সকালে স্টেডিয়াম মাঠে কনসার্ট স্থল পরিদর্শন করেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল হোসেন, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, উপজেলা নিবাহী কর্মর্তা শাজাহান আলি, জেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শরীফসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

লক্ষ্মীপুর কনসার্ট মঞ্চ: ছবি শাকের মোঃ রাসেল