লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি, বদরুল আলম শ্যামল

নিজস্ব প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করে গণসংযোগ শুরু করেছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা বদরুল আলম শ্যামল। ইতোমধ্যে লক্ষ্মীপুর-৩ সদর আসনকে ঘিরে তার পক্ষে প্রচারণাও করছেন সমর্থকেরা । লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে বদরুল আলম শ্যামলকে দেখতে চায় স্থানীয় কর্মী-সমর্থকরা, এমনটা জানিয়েছেন তার কয়েকজন সমর্থক।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে বদরুল আলম শ্যামল বলেন, যেহেতু লক্ষ্মীপুর উপজেলা ঘিরেই আমার রাজনীতি কাজেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে আমি মনোনয়ন প্রত্যাশা করবো। জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার অবিচল আস্থা রয়েছে। স্থানীয় আওয়ামী লীগকে সংগঠিত করার স্বার্থে আশা করি তিনি আমাকেই মনোনয়ন দিবেন। তিনি আরো বলেন, গরীব-মেহনতী মানুষের কল্যাণে কাজ করতে চাই। পাশাপাশি নিজ এলাকার উন্নয়নে কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

বদরুল আলম শ্যামল বর্তমানে লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য পদে দায়িত্বরত আছেন।

বদরুল আলম শ্যামল ১৯৮০ সালে সিদর উপজেলার হাজিরপাড়া এলাকার এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। পিতা  মুক্তিযোদ্ধা নুরুল আলম ভূইয়া  ছিলেন ব্যাংকার। কফিল উদ্দিন ডিগ্রি কলেজে পড়ার সময় থেকেই তিনি রাজনীতিতে জড়িয়ে পড়েন। পরে ২০০২ সালে ঢাকা কলেজের রাজনীতিতেও সম্পৃক্ত হন। বর্তমানে কেন্দ্রীয় যুবলীগের সদস্য হিসেবে রাজনীনিতে সক্রিয় ভূমিকা রাখছেন। পাশাপাশি নিজের ব্যবসায় সময় দিচ্ছেন।