সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৪ই জুলাই, ২০২০ ইং , ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুর জেলা জুড়ে প্রশাসনের সচেতনতা মূলক অভিযান - Lakshmipur24.com

লক্ষ্মীপুর জেলা জুড়ে প্রশাসনের সচেতনতা মূলক অভিযান

লক্ষ্মীপুর জেলা জুড়ে প্রশাসনের সচেতনতা মূলক অভিযান

লক্ষ্মীপুরে  ডেঙ্গু প্রতিরোধ, মশক নিধন ও পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সকালে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মশক নিধন স্প্রে ও পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।
এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার ড. এ এইচ এম ড. কামরুজ্জামান পিপিএম সেবা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সফিউজ্জামান ভূঁইয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট খবিরুল আহসান ও জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন প্রমুখ।
ল²ীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, জেলাব্যাপী ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন স্প্রে ও পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চলছে। এর আগেও শিক্ষা-প্রতিষ্ঠান, সদর হাসপাতালসহ জেলার বিভিন্ন ডোবা ও ড্রেনে স্প্রেসহ মাইকিংয়ের মাধ্যমে জনগণের সচেতনতার লক্ষ্যে ডেঙ্গু প্রতিরোধে দিক নির্দেশনা দেওয়া হয়েছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এদিকে রামগঞ্জ থানা পুলিশ ও রামগঞ্জ বøাড ডোনার’স ক্লাব যৌথ সমন্বয়ে ডেঙ্গু প্রতিরোধ, মশক নিধন অভিযান ও পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করা হয়েছে। (বৃহস্পতিবার) সকালে থানা ও আশেপাশের এলাকায় এ অভিযান পরিচালিত হয়। ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচিতে প্রধান অতিথি রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন দেশ মাতৃকার সেবায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন রামগঞ্জ বøাড ডোনার’স ক্লাবের সভাপতি ফারুক হোসেন। পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শেষে প্রধান অতিথি রামগঞ্জ বøাড ডোনার’স ক্লাবের সদস্যদের বিশেষ সম্মাননায় ভূষিত করে অভিনন্দন সনদ তুলে দেন।
এছাড়াও রায়পুর উপজেলা প্রশাসনের উদ্যোগেও ডেঙ্গু প্রতিরোধ, মশক নিধন অভিযান ও পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম বানু শান্তি।

স্বাস্থ্য আরও সংবাদ

লক্ষ্মীপুর সিভিল সার্জন করোনায় আক্রান্ত

রামগতিতে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে পৃথক টয়লেট স্থাপন করে দিলেন ইউপি চেয়ারম্যান

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ কেন্দ্রে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

করোনা আক্রান্ত রোগীর পরিচয় না প্রকাশ করার আহ্বান: লক্ষ্মীপুর স্বাস্থ্য বিভাগ

কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন

লক্ষ্মীপুরে ফোন করলেই বাড়ীতে যাবে চিকিৎসক দল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]