সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি
লক্ষ্মীপুরে অপহৃত শিশু উদ্ধার: অপহরণকারী নারী আটক - Lakshmipur24.com

লক্ষ্মীপুরে অপহৃত শিশু উদ্ধার: অপহরণকারী নারী আটক

লক্ষ্মীপুরে অপহৃত শিশু উদ্ধার: অপহরণকারী নারী আটক

kidnapজ্যেষ্ঠ প্রতিবেদক : লক্ষ্মীপুরে অপহরণের ৯ দিন পর আড়াই মাস বয়সী শিশু ফারজানা ইয়াসমিন মরিয়মকে উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দক্ষিণ প্রতাপপুর গ্রামের জনৈকা হনুফা বেগমের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ সময় অপহরণ নাটকের মূলহোতা মাহিনুর আক্তারকে (২৭) আটক করা হয়েছে। অভিযুক্ত মাহিনুর জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ গ্রামের মো. নোমানের স্ত্রী। এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও ভিকটিম পরিবার সূত্রে জানা যায়, সদর উপজেলার মান্দারী ইউপির গন্ধব্যপুর গ্রামের ইব্রাহীম খলিলের কন্যা শিশু মরিয়ম জন্মের ৩ দিন পর অসুস্থ্য হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ইব্রাহিম খলিলের স্ত্রী রহিমা বেগমের সাথে মাহিনুর বেগম প্রকাশ রুমী বেগমের (২৭) পরিচয় হয়। সুচতুর মাহিনুর রহিমা বেগমকে বোন বলে ডাকেন। এ সুবাধে প্রায় মাহিনুর মোবাইলে রহিমা বেগম এবং তার স্বামী সন্তানদের সাথে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তোলে।

গত ১৯ জুন (রোববার) রহিমা বেগমের বাড়িতে বেড়াতে আসেন মাহিনুর প্রকাশ রুমী বেগম। রহিমা বেগমও বোনকে তার সাধ্যমত আপ্যায়ন করেন। পরদিন (২০ জুন) সোমবার রহিমা বেগমের মেজো মেয়ে পলি আক্তার (৮) ও আড়াই মাসের শিশু মরিয়মকে জামাকাপড় কিনে করে দেওয়ার কথা বলে কৌশলে মান্দারী বাজার নিয়ে যায়। পরে মান্দারী বাজারের একটি কাপড় দোকানে পলিকে বসিয়ে রেখে শিশু মরিয়মকে নিয়ে পালিয়ে যায় মাহিনুর।

এ ঘটনায় রহিমা বেগমের স্বামী ইব্রাহীম খলিল চন্দ্রগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ শিশুটিকে উদ্ধার করতে বিভিন্নস্থানে অভিযান চালায়।

পরে পুলিশ মোবাইল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শিশু মরিয়ম ও অপহরণকারী মাহিনুরের অবস্থান শনাক্ত করে চন্দ্রগঞ্জ থানার এস আই পুষ্পবরণ চাকমা ও সঙ্গীয় ফোর্স কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দক্ষিণ প্রতাপপুর গ্রামে জনৈকা হনুফার বাড়িতে অভিযান চালিয়ে ভিকটিম শিশুটিকে উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত মাহিনুর আক্তার প্রকাশ রুমী বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন। ভিকটিম শিশুটিকে তার মা-বাবার হাতে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাটকীয় এই ঘটনার মূল হোতা মাহিনুর প্রকাশ রুমী বেগমকে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিম শিশুটিকে তার মা-বাবার কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

সাংবাদিক জয়’র উদ্যোগে লক্ষ্মীপুরে অর্ধশতাধিক রিক্সা ভ্যান চালকের মাঝে রেইনকোট

মেঘনায় জব্দ করা ৮০ নৌকা নিলামে

লক্ষ্মীপুরে খামারির গোখাদ্যে শত্রুতার আগুন

লক্ষ্মীপুর পৌর স্বেচ্ছাসেবক দলের ইফতার অনুষ্ঠানে খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া

কুশাখালীতে দরিদ্র পরিবারে মাঝে এ্যানি’র পক্ষ থেকে ইফতার বিতরণ

লক্ষ্মীপুর পৌরসভার শতাধিক মসজিদে সুরক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2021
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Sopna Monjil (Ground Floor), Goni Headmaster Road, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com