সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরকে সত্যিই ভালোবেসে ফেলেছিঃ পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান

লক্ষ্মীপুরকে সত্যিই ভালোবেসে ফেলেছিঃ পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান

লক্ষ্মীপুরকে সত্যিই ভালোবেসে ফেলেছিঃ পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান

শুধু অপরাধ দমনই না, ৩ বছর কাজ করতে গিয়ে সত্যিই লক্ষ্মীপুরের মাটি ও মানুষকে ভালোবেসে ফেলেছি। বুধবার সকালে এক আবেগঘন পরিবেশে লক্ষ্মীপুর জেলায় কর্মরত অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মিট দ্য প্রেস অনুষ্ঠানে এমন মন্তব্য করেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পাওয়া লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান।

বিগত ২৮ জুলাই ২০১৯ তারিখে লক্ষ্মীপুর পুলিশ সুপার পদে যোগদান করেন তিনি। অল্প কিছুদিনের মধ্যেই সড়কে চাঁদাবাজি বন্ধ, অবৈধ অস্ত্র উদ্ধারে নিয়মিত অভিযান, বিভিন্ন ঘটনার অনুসন্ধান ও যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ, মামলার আসামীদের গ্রেফতার ও ভুক্তভোগীদের সাথে সরাসরি কথোপকথনের মাধ্যমে সমস্যা সমাধানে উদ্যোগ নেন তিনি। শুধু তাই নয়, নিজ বাহিনীর সদস্যদের নানা দিকনির্দেশনা দিতেন নিয়মিত। এ জেলার মানুষের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে চৌকস পুলিশ সদস্যদের নিয়ে মাঠ পর্যায়ে কাজ করেছেন তিনি।

প্রায় তিন বছর এ জেলায় সুনাম ও দক্ষতার সাথে কাজ করেন এই পুলিশ সুপার। বিসিএস ২১তম পুলিশ ব্যাচের কর্মকর্তা ড. এএইচএম কামরুজ্জামান ২০১৯ সালে পিপিএম-সেবা পদক অর্জন করেন। সম্প্রতি বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পান তিনি।

অনুষ্ঠানে লক্ষ্মীপুরের নানা দিক নিয়ে বিভিন্ন সময় সাংবাদিকদের দেয়া সংবাদের ভূয়সী প্রশংসা করে বলেন, লক্ষ্মীপুর২৪ এর সম্পাদক ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ড এর প্রতিনিধি সানা উল্লাহ সানু’র কবর নিয়ে প্রতিবেদন দেখে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও তাঁর সহধর্মিণী এই লক্ষ্মীপুর আসেন এবং নদী ভাঙ্গা মানুষের জন্য জমি কিনে কবরস্থান ও নামাযের জায়গা করে দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূইয়া আজাদ, রুপসী লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক কামাল উদ্দিন হাওলাদার, সাংবাদিক মাহবুবুল ইসলাম ভূঁইয়া, আবদুল মালেক, কামাল হোসেন, সানা উল্লাহ সানু, আজিজুর রহমান, আতোয়ার রহমান মনির, মাহমুদুর রহমান মনজু, আবু তাহের, ওয়াহিদুর রহমান মুরাদ প্রমুখ।

এসময় লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

মানববন্ধনকে ষড়যন্ত্র দাবি করছে লক্ষ্মীপুরের বীজ ব্যবসায়ী মাসুদ

রামগতিতে প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর লেখক পাঠক ফোরামের ১৭ তরুণ লেখককে সংবর্ধনা

লক্ষ্মীপুরে প্রবীনদের মিলন মেলা ও সংবর্ধনা সভা

লক্ষ্মীপুরে নিরাপদ খাদ্য ও উচ্চমূল্য ফসল উৎপাদনে ডিপ্লোমা কৃষিবিদদের সেমিনার

লক্ষ্মীপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com