রায়পুরে গণসংযোগে ব্যস্ত ডাঃ এহ্সানুল কবির জগলুল

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদরের একাংশ) আসনে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী এ্যাসেনসিয়াল ড্রাগ্সের পরিচালক ও বিএমএর সাংগঠনিক সম্পাদক প্রফেসর ডাঃ এহ্সানুল কবির জগলুল নির্বাচনী এলাকায় সরকারের উন্নয়নের তথ্য প্রচারে পথসভা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন। শুক্রবার ৫টা থেকে ৭টা পর্যন্ত লক্ষ্মীপুরের রায়পুর শহরে প্রধান সড়কের দু’পাশে ব্যবসায়ী ও উপজেলা পরিষদ চত্তরের অনুষ্ঠিত উন্নয়ন মেলায় বিভিন্ন লোকদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন। তার প্রতিষ্ঠিত পিতার নামে করা ভাষা সৈনিক মরহুম ডাঃ আব্দুল হাই ফাউন্ডেশনের উদ্যোগে চিকিৎসা ক্যাম্প, তার এলাকার লোকদের এ্যাসেনসিয়াল ড্রাগ্সে চাকুরী দেওয়া ও বিভিন্ন অসহায় মানুষকে সহযোগীতা দিয়ে ব্যাপক প্রশংসা অর্জন পরিচিতি লাভ করেন।

গত ৩ বছর ধরে তিনি উপজেলায় প্রতি বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার গ্রামে এসে বিরতিহীনভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছে। গত নির্বাচনেও মনোনয়নপ্রত্যাশী ছিলেন। গণসংযোগকালে ডাঃ এহ্সানুল কবির জগলুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। যার কারণে বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। দেশটি উন্নয়নের স্বর্ন শিখরে পৌছে দিতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানান।

গণসংযোগকালে সরকারের উন্নয়নের কাজের তথ্য সংবলিত প্রচারপত্র বিতরণ করেন। তিনি এসময় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। গণসংযোগের সময় বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র আ’লীগ নেতা রফিকুল হায়দর বাবুল পাঠান, ইউনিয়ন চেয়ারম্যান পরিষদের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান পাঠান, জেলা পরিষদের সদস্য ও যুবলীগের আহবায়ক মনজুরুল আলম সুমন, জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া, পৌর যুবলীগের আহবায়ক আজম চৌধুরী, কেরোয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোকছেদ উল্যাহ, সমাজসেবক রিপন পন্ডিত, সাবেক ছাত্র নেতা মারুফ বিন জাকারিয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ।