রামগতিতে শিক্ষার্থীদের জন্য কর্মশালা

নিজস্ব প্রতিনিধি,রামগতি: রামগতি উপেেজলার পিকেএসএফ-এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের কর্মশালার আয়োজন করা হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) সকাল ১০ টায় আলেকজান্ডার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে ওই কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালার বিষয় ছিল ( বিতর্ক, নেতৃত্বের গুণাবলী, আবৃত্তি ও শুদ্ধ উচ্চারন)।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হক। এ কর্মশালার উদ্বোধন করেন আলেকজান্ডার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ।

উক্ত কর্মশালা দুটি পর্বে প্রধান আলোচক ছিলেন, প্রথমআলো বন্ধু সভার নির্বাহী সভাপতি ও ন্যাশনাল ডিবেড ফেডারেশন বাংলাদেশ এর সাবেক মহাসচিব মাহবুবুর রহমান শাকিল, রামগতি আহমদিয়া কলেজের প্রভাষক শাজাহান তালাসী।

এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আইয়ুব আলী, রাস্তারহাট হাজী এ গফুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজাহের, চরসীতা তোরাবআলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন, চর সেকান্দর সফিক একাডেমীর প্রধান শিক্ষক মফিজুল ইসলাম প্রমুখ।

এ কর্মশালায় রামগতি উপজেলার ১টি মাদ্রাসা ও ১৩ টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৩ ছাত্র ও ২৯ ছাত্রী সহ মোট ৪২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।