বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ: বিমানমন্ত্রী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর প্রতিবেদন: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ‘বঙ্গবন্ধু আমাদের চেতনার আলোকশিখা, প্রেরণার সুউচ্চ মিনার। তার নেতৃত্বেই বাঙালি পেলো প্রথমবারের মতো একটি দেশ, জাতীয় সংগীত আর জাতীয় পতাকা। বঙ্গবন্ধু ও বাংলাদেশ অভিন্ন। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।’
বুধবার (১৫ আগস্ট) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসন আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ কে এম শাহজাহান কামাল বলেন, ‘বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে নিরন্তর কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।’ এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়া হয় এবং জেলা শহরে শোক মিছিল বের করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দীন চৌধুরী নয়ন, পিপি জসিম উদ্দিন, যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল কবির নিশান প্রমুখ।