বঙ্গবন্ধুর ছবির অবমাননার দায়ে লক্ষ্মীপুরে উপজেলা শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিনিধি: সভাপতির বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার অভিযোগে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা শ্রমিক লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার (৩ অক্টোবর) রাতে জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ ও যুগ্ম-আহ্বায়ক মো. ইউছুফ পাটওয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সম্প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলীর ছবি সংবলিত পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলে উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশারেফ হোসেন রাসেল। এতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এ কারণে কমলনগর উপজেলা শ্রমিক লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুুনুর রশিদ বলেন, ‘বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা ছাড়াও অভিযুক্ত শ্রমিক লীগ নেতা রাসেলের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ রয়েছে। দলের গঠনতন্ত্র বিরোধী একাধিক কাজের সত্যতাও মিলেছে তার বিরুদ্ধে। যে কারণে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কমলনগর উপজেলা কমিটি বিলুপ্ত করা হয়েছে।’