সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২রা জুলাই, ২০২০ ইং , ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
প্রথম জেলা পরিষদ নির্বাচনের জন্য প্রস্তুত লক্ষ্মীপুর - Lakshmipur24.com

প্রথম জেলা পরিষদ নির্বাচনের জন্য প্রস্তুত লক্ষ্মীপুর

প্রথম জেলা পরিষদ নির্বাচনের জন্য প্রস্তুত লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর: বুধবার (২৮ ডিসেম্বর) লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে সুন্দর ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশন ও প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রত্যেক ভোট কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পর্যাপ্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক জেলা পরিষদের প্রশাসক ও সাবেক অতিরিক্ত সচিব মো. শামছুল ইসলাম (আনারস) এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এম আলাউদ্দিন (ঘোড়া)।

এছাড়া লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রায়পুর, কমলনগর ও রামগতি উপজেলার ১৫ টি সাধারণ ওয়ার্ডে সদস্য পদে ৬৬ জন ও সংরক্ষিত ৫ ওয়ার্ডে ১৫ জন মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলায় মোট ভোটার সংখ্যা ৮২১ জন। তার মধ্যে পুরুষ ৬২৮ ও মহিলা ১৯৩ জন। বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে ১৫টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

জেলার ৫ উপজেলার ভোটকেন্দ্রগুলো হচ্ছে- রামগঞ্জের কাঞ্চনপুরের কাওয়ালীভাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামগঞ্জ পৌরসভার রামগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়, রায়পুরের করপাড়ার গাজীপুর রাজ্জাকিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয়, রায়পুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়, দক্ষিণ রায়পুর আবদুর রহমান আদর্শ উচ্চ বিদ্যালয় (বাবুরহাট, চর মোহনা), রায়পুর পাইলট উচ্চ বিদ্যালয়, সদর উপজেলার হাজিরপাড়া উচ্চ বিদ্যালয়, মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদ্রাসা, ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়, শাকচর মদিন উল্যাহ চৌধুরী উচ্চ বিদ্যালয়, কমলনগরের চর জাঙ্গালীয়া কে হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, শান্তিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়রামগতির আহম্মাদিয়া কলেজ

লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী বলেন, প্রত্যেকটি ভোট কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। বিপুল সংখ্যক পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার-ভিডিপি সদস্যরা ভোট কেন্দ্র ও আশপাশের এলাকায় মোতায়েন থাকবে। এছাড়া স্ট্রাইকিং ফোর্সও কাজ করবে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

ভার্চুয়াল কোর্ট বাতিল চায় লক্ষ্মীপুরের আইনজীবীরা

লক্ষ্মীপুর কারাগারে মেয়ে হত্যার আসামী বাবার মৃত্যু

বিয়ার মদসহ লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে যুবক আটক

কমলনগরে কিশোরী গৃহবধূর লাশ উদ্ধার

পল্লী বিদ্যুতের ইচ্ছে মতো বিলের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

লক্ষ্মীপুরে অস্ত্রসহ গ্রেফতার শাহআলমকে জেল হাজতে প্রেরণ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]