জীবন যাবে তবুও দলের আদর্শ বিচ্যুত হবো না: লক্ষ্মীপুরে অধ্যক্ষ এমএ সাত্তার

নিজস্ব প্রতিনিধি: ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি, অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এমএ সাত্তার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র একজন সফল রাষ্ট্রনায়ক নয় বরং তিনি বিশ্বের সৎ রাষ্ট্রনায়কদের মধ্যে অন্যতম। আমরা গর্বিত আমরা তার দলেরই নেতাকর্মী। আমাদের প্রিয় নেত্রী দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন, আমরাও ভালোবাসি। আমরা জননেত্রী শেখ হাসিনার সৈনিক, আমাদের জীবন যাবে তবুও দলের আদর্শ থেকে একচুলও বিচ্যুত হবো না, ইনশাআল্লাহ।

অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে রোববার (১২ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গরু ও নগদ অর্থ বিতরণকালে তিনি এসব কথা বলেন। আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে এ আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধীরা এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। সম্প্রতি শিশু শিক্ষার্থীদের সরলতার সুযোগ নিয়ে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি জামায়াত-বিএনপি’র সন্ত্রাসীরা রাস্তায় নেমে তান্ডব চালিয়েছে। দেশে অরাজকতা সৃষ্টি করে সরকারকে বিব্রত করার চেষ্টা করেছে।

ট্রাস্ট সূত্রে জানা গেছে, প্রতি বছরের মতো এবারও জাতীয় শোক দিবসের মিলাদ মাহফিলে সাধারণ মানুষের খাবার বিতরণের জন্য লক্ষ্মীপুর-০৩ সদর আসনের ১২টি ইউনিয়ন ও চন্দ্রগঞ্জ থানার বশিকপুর ইউনিয়নসহ মোট ১৩টি ইউনিয়নের প্রত্যেকটিতে ১টি করে গরু ও নগদ ১০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে এসব গরু ও নগদ টাকা তুলে দেন অধ্যক্ষ এম এ সাত্তার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও দত্তপাড়া ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন, হাজিরপাড়া ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল, চরশাহী ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদ, কুশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, দিঘলী ইউপি সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন, সাবেক ছাত্রনেতা আব্দুস সাত্তার, মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহিদুজ্জামান বেগ বাবলূ, সাধারণ সম্পাদক প্রভাষক মো. মাসুদ, দত্তপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম, দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ লিটনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।