সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
উগান্ডায় লক্ষ্মীপুরের যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, লাশ ফেরত পেতে স্বজনদের আকুতি

উগান্ডায় লক্ষ্মীপুরের যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, লাশ ফেরত পেতে স্বজনদের আকুতি

0
Share

উগান্ডায় লক্ষ্মীপুরের যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, লাশ ফেরত পেতে স্বজনদের আকুতি

mostafizসংবাদদাতা: সদর উপজেলার আটিয়াতলী গ্রামের জাকির হোসেন নামে এক যুবককে উগান্ডায় পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গছে দালাল শরীফ হোসেন ও তার ভাই দেলোয়ার হোসেনের

বিরুদ্ধে।

এদিকে, ছেলের মৃত্যুর সংবাদ শুনে বৃদ্ধা মা সামছুন নাহার বারবার জ্ঞান হারিয়ে ফেলেছেন। এলাকায় ও পরিবারের মধ্যে চলছে শোকের মাতম। দালাল শরীফ হোসেন ও অন্যদের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি করেছেন বড় ভাই সামছুদ্দিন।

শামছুউদ্দিন জানান, জমি-জমা বিক্রি করে ও সুদের ওপর ৪ লাখ টাকা নিয়ে গত ১৩ নভেম্বর ছোট ভাই জাকির হোসেনকে আদম ব্যাপারী (দালাল) শরীফ হোসেনের মাধ্যমে দক্ষিণ অফ্রিকায় পাঠানো হয়। কিন্তু দালাল শরীফ ও তার লোকজন দক্ষিণ অফ্রিকায় না নিয়ে জাকিরকে ১৪ নভেম্বর সকালে দুবাই হয়ে উগান্ডায় নেয়।

দক্ষিণ অফ্রিকায় না নিয়ে উগান্ডায় কেনো নেয়া হল এ বিষয়ে দালাল শরীফের লোক দেলোয়ার হোসেনের কাছে জানতে গেলে তিনি বলেন, ‘পরিস্থিতি ভালো হলে পরে দক্ষিণ আফ্রিকায় নেয়া হবে।’

এভাবে কেটে যায় জাকির হোসেনের দেড় মাস। এ সময় জাকির হোসেন তার চাকরির কথা বললে শরীফ হোসেনের লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এসব নিয়ে জাকির হোসেনের সঙ্গে দালাল শরীফ হোসেনের লোক দেলোয়ারসহ অন্যদের সঙ্গে প্রায় কথাকাটাকাটি হতো। এরই জের ধরে ৯ জানুয়ারি সকালে উগান্ডার রাজধানী কামপালার অদূরে বেদম মারধর করা হয় জাকির হোসেনকে। এতে জাকির হোসেন গুরুতর আহত হলে রাজধানীর অদূরে ফেইস নামে একটি হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ খবর উগান্ডা থেকে একাধিক লোক জানিয়েছেন।

১০ জানুয়ারি রাতে দেলোয়ার হোসেন ২৫৬৭৫৯৫১২৭৪২ এ নাম্বার থেকে মোবাইল ফোনে জানায়, জাকির হোসেন অসুস্থ হয়ে মারা গেছেন। বর্তমানে উগান্ডার রাজধানীর কামপালার ফেইস হাসপাতাল মর্গে লাশ পড়ে আছে। লাশ বাড়িতে নিতে ৮ লাখ টাকা তার কাছে পাঠিয়ে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে।

শামছুউদ্দিন তার ভাইয়ের লাশ ফিরে পেতে বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। এছাড়া হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের বিচারের দাবি জানান।

বাংলাদেশ | বিশ্ব আরও সংবাদ

যুদ্ধের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবিলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হলেন মোহাম্মদ এ আরাফাত

লক্ষ্মীপুরের ৪টি আসনের ৪৭৭ ভোট কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

কলকাতায় শুরু হচ্ছে ‘ইন্দো-বাংলা নোয়াখালী উৎসব’

তানভীর আলাদিনকে প্রধান সমন্বয়কারী করে ফেনী থিয়েটারের কমিটি গঠন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com