সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ২১শে এপ্রিল, ২০১৯ ইং , ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র কমিটি গঠন

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র কমিটি গঠন

পুনরায় দৈনিক অর্থনীতি প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক খুরশিদ আলমকে সভাপতি এবং নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জাকির হোসেন লিটনকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠিত হয়েছে।
শনিবার (৯ মার্চ) রাজধানীর রমনা রেস্তোরায় অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদে এ কমিটি গঠন করা হয়।
সংগঠনের সভাপতি খুরশিদ আলমের সভাপতিত্ব এবং সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজের পরিচালনায় সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক গোলাম মহিউদ্দীন খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও এনটিভির বার্তা সম্পাদক আবদুস শহিদ, বাসস’র উপ প্রধান বার্তা সম্পাদক বখতিয়ার রানা, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, বিজেম’র নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদের বক্তব্য রাখেন। সভা শেষে নির্বাচন কমিশনের পক্ষে সংগঠনের উপদেষ্টা আবদুস শহিদ নতুন কমিটি ঘোষণা করেন।
নতুন কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম (ইত্তেফাক), সহ সভাপতি শাহাবুদ্দীন চৌধুরী (রেডিও ধ্বনি), আলী ইমাম সুমন (আমাদের সময়), যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম (এটিএন বাংলা), রিয়াদ হোসেন (ইত্তেফাক), কাজী হাবিব (কালবেলা), সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজ (নিউ এইজ), সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ মুনীর আহমেদ (জাতীয় অর্থনীতি), দপ্তর সম্পাদক আব্দুল মকীম চৌধুরী (শেয়ারবিজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আ.হ.ম. ফয়সল (ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর ডটকম), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মাজেদুল নয়ন (বার্তা ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হক ফারুক আহমেদ (যুগান্তর) এবং সদস্য যথাক্রমে বেলায়েত হোসেন (সময় টিভি), সালাহউদ্দীন চৌধুরী (মানবকন্ঠ), রুমানা আক্তার (বিটিভি), সাইফ সুজন (বনিক বার্তা), নজির আহমেদ (মুক্ত খবর) ও মাঈন উদ্দিন আরিফ (বৈশাখী টিভি)।  সভায় শোক প্রস্তাব গ্রহণ এবং বিগত কমিটির রিপোর্ট অনুমোদিত হয়।

ঘরে-বাহিরে আরও সংবাদ

ফেসবুক লাইভে কোরআন অবমাননা, সেফুদার ফাঁসির দাবি

হঠাৎ ধর্মঘটে দুর্ভোগে লক্ষ্মীপুর-ভোলা-বরিশালের যাত্রীরা

লক্ষ্মীপুরে একসঙ্গে জন্ম নেয়া সেই ৭ শিশুর মৃত্যুও একসঙ্গে

লক্ষ্মীপুরে এক সঙ্গে ৭ সন্তান জন্ম দিয়েছেন এক নারী

জাতিসংঘের পুরস্কার পেয়েছে বাংলাদেশের কমিউনিটি রেডিও

চারটি ফ্লোর পুড়ে ছাই, ২১ তলায় রক্তের দাগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]