সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরের এক ব্যক্তি যশোরে গোলাগুলিতে নিহত

লক্ষ্মীপুরের এক ব্যক্তি যশোরে গোলাগুলিতে নিহত

নিজস্ব প্রতিনিধি: যশোরে গোলাগুলিতে নিহত হলেন লক্ষ্মীপুর সদর উপজেলার নূর নবী (৪৫)। পুলিশের দাবি সোমবার ( ২৩ জুলাই) রাতে যশোরের মণিরামপুরে দু’দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে নিহত হয় দু ব্যক্তি। যাদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম নূর নবী (৪৫), তিনি লক্ষ্মীপুর সদরের মহাদেবপুর মালগাজী পাটোয়ারি বাড়ি এলাকার ছৈয়দ আহম্মেদের ছেলে। বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে গিয়ে নিহতের বড় ছেলে মোহাম্মদ সুজন ও শ্যালক মোহাম্মদ সিরাজ লাশ শনাক্ত করেন। মোহাম্মদ সুজন জানান, ১৯ জুলাই সন্ধ্যায় তার বাবার সঙ্গে মোবাইল ফোনে সর্বশেষ কথা হয়। পরদিন থেকে তার সেলফোন বন্ধ ছিল।

তিনি জানান, লক্ষ্মীপুরে বাড়ি হলেও তিনি ঢাকার ফার্মগেট এলাকায় একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। ২৪ জুলাই সকালে বিভিন্ন টেলিভিশনে অজ্ঞাত দু’ব্যক্তির লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে জানতে পেরে বুধবার সকালে তারা যশোরে আসেন। তার বাবার বিরুদ্ধে কোনও মামলা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি না সূচক মন্তব্য করেন।

যোগাযোগ করা হলে যশোরের মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি পরিবহন পুলিশ পাহারায় পার করে দিয়ে আসার পর গাঙ্গুলিয়া আমতলা মোড়ে পৌঁছালে গুলির শব্দ শুনতে পান খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই আইনুদ্দিন। তখন তিনি রোহিতা বাজারের দিকে খানিকটা এগিয়ে দেখেন কিছু লোক পালিয়ে যাচ্ছে। ওইসময় রাস্তার দু’পাশে দু’টি লাশ পড়ে থাকতে দেখেন তিনি। পরে অতিরক্ত পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন ওসি। একইসাথে সেখান থেকে উদ্ধার করা হয় চারটি দা, দুটি রশি ও একটি করাত।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে ২ দিনে ৫ সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১৫ জন

কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুরে শুরু হয়েছে ‘মজিবর্ষ’ ফুটবল টুর্নামেন্ট

জলবায়ুর প্রভাবে হুমকির মুখে লক্ষ্মীপুরের সয়াবিন

রায়পুরে ট্রাকচাপায় ছাত্রী লাশ, সড়ক অবরোধ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]