সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১২ই নভেম্বর, ২০১৯ ইং , ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

মন্ত্রীর কাছে প্রতিমন্ত্রীকে ফোনের অনুরোধ করে আটক হয়েছেন লক্ষ্মীপুরের এক ব্যক্তি

মন্ত্রীর কাছে প্রতিমন্ত্রীকে ফোনের অনুরোধ করে আটক হয়েছেন লক্ষ্মীপুরের এক ব্যক্তি

শিক্ষকের চাকরি পাইয়ে দিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীকে ফোন দেওয়ার তদবির করতে গিয়ে ধরা খেয়েছেন এক প্রতারক। যিনি নিজেকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার মোজাম্মেল হক খান বলে পরিচয় দিয়েছিলেন। তার বাড়ি লক্ষ্মীপুর সদরে বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

গোয়েন্দা (ডিবি) পুলিশ ওই প্রতারককে গ্রেফতার করে বুধবার (১১ সেপ্টেম্বর) ‍দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের দফতরে নিয়ে আসে।
পরে মাহমুদুল হাসান সুমন নামে ওই প্রতারকের কাছ থেকে একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়। যুক্তরাষ্ট্রের ‘রিগ্যান ইনভেস্টিগেশনস’ নামে একটি সংস্থার বাংলাদেশের প্রধান ইনভেস্টিগেটর পরিচয়ধারী ওই ব্যক্তি প্রাইভেট ইনভেস্টিগেটর বলেও তার পরিচয়পত্রে উল্লেখ আছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু সাংবাদিকদের বলেন, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) এক ব্যক্তি নিজেকে দুদক কমিশনার মোজাম্মেল হক খান পরিচয় দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করেন। তিনি মন্ত্রীকে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে ফোন দিয়ে প্রাথমিক বিদ্যালয়ে একজনকে শিক্ষক নিয়োগ দেওয়ার তদবির করার অনুরোধ জানান।

অপু বলেন, কিন্তু দুদক কমিশনার মোজাম্মেল হক খান এক সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তার কণ্ঠ স্বরাষ্ট্রমন্ত্রীর চেনা-জানা। মন্ত্রীর সন্দেহ হলে তিনি বিষয়টি জননিরাপত্তা বিভাগের সচিবসহ অন্যান্যদের জানান। সচিবও কৌশলে ওই ব্যক্তির সঙ্গে কথা বলে নিশ্চিত হন যে তিনি দুদক কমিশনার নন। পরে ওই ব্যক্তির মোবাইল নম্বরটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দেওয়া হয়।

শরীফ মাহমুদ বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ওই ব্যক্তিকে রাজধানীর একটি জায়গা থেকে গ্রেফতার করেন। বিষয়টি দুদক কমিশনার মোজাম্মেল হক খানকেও জানানো হয়েছে। পরে বিকেলে মোজাম্মেল হক খানকে দেখানোর জন্য তাকে দুদক কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

দেশে বিদেশে আরও সংবাদ

ঘূর্ণিঝড় বুলবুল: ৮ কমিউনিটি রেডিও’র ১৭৬ ঘন্টা অনুষ্ঠান সম্প্রচার

ঢাকায় লক্ষ্মীপুরের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

৩য় বার ইউনিসেফের মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন রফিকুল ইসলাম মন্টু

শুধু কমলনগরেই নয়, দেশের বহু প্রকল্পেই ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং’’ এর ব্যাপক অনিয়ম

ফেসবুক পোস্ট নিয়ে ভোলা রণক্ষেত্র: নিহত চারজন, আহত অর্ধশত

সাউথ এশিয়া লিবারেল বুথক্যাম্পে বাংলাদেশ থেকে যোগ দিচ্ছেন লক্ষ্মীপুরের রবিউল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]