সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২০শে নভেম্বর, ২০১৮ ইং , ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

আ স ম রবের বাড়ি থেকে ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেপ্তার

আ স ম রবের বাড়ি থেকে ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার রাত ৯টা ৪৬ মিনিটে উত্তরার আ স ম আবদুর রবের বাড়ি থেকে বের হলে তাকে গ্রেপ্তার করা হয়। রংপুরের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়ন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম। তিনি বলেন, মইনুল হোসেনকে ডিবি অফিসে আনা হচ্ছে।

এর আগে টকশোতে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টি।

গত রোববার দুপুরে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আসাদুজ্জামান নূরের আদালতে তিনি এ মামলা করেন। তবে আদালত এখনও আদেশ দেননি বলে জানা গেছে।

এর আগে জামালপুরে যুব মহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটার মানহানির মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সোলায়মান কবির।

গত ১৬ অক্টোবর মধ্যরাতে একাত্তর টেলিভিশনের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ করে ব্যারিস্টার মইনুল হোসেনের এক মন্তব্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

এ ঘটনায় ব্যারিস্টার মইনুল হোসেনকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানিয়ে গত শনিবার বিবৃতি দেন বিভিন্ন গণমাধ্যমের ৫৫ সম্পাদক ও বেশ কয়েকজন সিনিয়র সাংবাদিক।

এর আগে ১৮ অক্টোবর ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে আইনের আশ্রয় নেয়ার হুশিয়ারি দিয়ে নারী সাংবাদিকরা সংবাদ সম্মেলন করেন।

লক্ষ্মীপুর আরও সংবাদ

সৌদিতে সড়ক দূর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবক নিহত

রামগতিতে নবান্ন উৎসব

ঢাকা বিশ্ববিদ্যালয়ে লক্ষ্মীপুর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

লক্ষ্মীপুরের ৪ আসনের সকল প্রার্থীর অনুসারিরা উৎকন্ঠায়, নেতারা ঢাকায়

আওয়ামী লীগ ও তরিকতের মনোয়ন চান লক্ষ্মীপুরের আওয়ামীলীগ নেতা

ঘরবিহীন মানুষের ঘর তৈরী করে দেশে সেরা হতে চান, লক্ষ্মীপুর সদর ইউএনও

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: news@lakshmipur24.com