সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি
রামগঞ্জ প্রেসক্লাবের আরো একটি কমিটি: সভাপতি-ফারুক, সম্পাদক-বাবুল

রামগঞ্জ প্রেসক্লাবের আরো একটি কমিটি: সভাপতি-ফারুক, সম্পাদক-বাবুল

106
Share

রামগঞ্জ প্রেসক্লাবের আরো একটি কমিটি: সভাপতি-ফারুক, সম্পাদক-বাবুল

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংগঠন রামগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে এ কমিটির অনুমোদন দেন,প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা কলামিষ্ট সৈয়দ মোজাম্মেল হক মিলন।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গত বছরের ২৭ নভেম্বর রামগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত হয়। পরে আহবায়ক কমিটির মেয়াদকালের মধ্যেই ১২ ফেব্রুয়ারী ২০২১ তারিখে শহরের একটি চাইনীজ রেস্তোরায় সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে রামগঞ্জ প্রেস ক্লাবের এ কমিটি গঠন করা হয় যা সোমবার অনুমোদিত হয়।

ঘোষিত কমিটির সদস্যরা হলেন,

সভাপতি মোঃ খালেদ মাহমুদ ফারুক (দৈনিক দেশ রূপান্তর),মনির হোসেন বাবুল(দৈনিক নবচেতনা)। অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে হুমায়ুন কবীর পাটোয়ারী (দৈনিক লাখো কণ্ঠ), সহ-সভাপতি এ কে এম আর মুকুল(সম্পাদক,দৈনিক বাংলার মুকুল),যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী (দৈনিক আমাদের সময়) সহ-সম্পাদক পাটোয়ারী হোসেন শরীফ (দৈনিক ভোরের কাগজ), অর্থ সম্পাদক এমরান হোসেন পাটোয়ারী (দৈনিক সংবাদ), দপ্তর ও প্রচার সম্পাদক শহিদ উল্যাহ ভূইয়া (দৈনিক মুক্ত খবর) নির্বাহী সদস্য ফরিদ আহম্মদ বাঙ্গালী (অগ্রজ সম্পাদক), আমির হোসেন আমু(মুক্ত বিকাশ সম্পাদক),সদস্য এস এম বাবুল(ইনকিলাব )। 

বিজ্ঞপ্তি মাধ্যমে জানা যায়, রামগঞ্জ প্রেসক্লাব গঠিত হয় ১৯৯৬ সালে।

এদিকে স্থানীয় সাংবাদিকদের সূত্রে জানা যায়, গত বছরের ১৯ডিসেম্বর তারিখে রামগঞ্জের সংসদ সদস্য ড.আনোয়ার হোসেন খানের উপস্থিতিতে রামগঞ্জ প্রেসক্লাবের আরো একটি কমিটি ঘোষণা করা হয়। যেখানে, মোঃ জাকির হোসেন মোস্তানকে সভাপতি ও মোঃ কাউছার হোসেনকে সাধারন সম্পাদক মনোনীত করা হয়।

স্থানীয়ভাবে জানা যায়, দীর্ঘদিন থেকে স্থানীয় সাংবাদিকদের মধ্যে বিভিন্ন বিষয়ে দ্বিমত থাকায় রামগঞ্জ প্রেসক্লাবের সুনির্দিষ্ট কোন কমিটি ছিল না। অবশেষে দুটি পৃথক কমিটি ঘোষণার মাধ্যমে দ্বিমতটা আরো দৃশ্যমান হলো। অন্যদিকে রামগঞ্জের সাংবাদিকদের মধ্যে বিভাজনের ক্ষেত্রে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিদের ইশারা রয়েছে বলেও অভিযোগ করেন, কয়েকজন সাংবাদিক।

রামগঞ্জ আরও সংবাদ

রামগঞ্জে শ্বাশুড়ীর লাশ উদ্ধার, ছেলের বউ আটক

রামগঞ্জে বীরেন্দ্র খালের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদের নোটিশ

রামগঞ্জে প্রচেষ্ঠা পাঠশালার উদ্যোগে পিকনিকের আয়োজন

রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রামগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমের অর্থায়নে টিন ও ফ্যান বিতরণ

রামগঞ্জে দোকানের বাকি টাকা চাওয়ায় দোকানদারকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর © ২০১২-২০২১
উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু, সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু।
স্বপ্না মঞ্জিল (নিচ তলা), গণি হেড মাস্টার রোড, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com