সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা

লক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা

লক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা

fi225 copyলক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকমঃ অনলাইনে পাঠকদের সংবাদ চাহিদা মেটাতে ২০১২ সালের ২৬ মার্চ তারিখের এক শুভক্ষণে উপকুলের প্রতি মুহূর্তের সংবাদ শ্লোগান নিয়ে যাত্রা শুরু করে আপনাদের প্রিয় কমিউনিটি নিউজ পোর্টাল লক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকম। আজ ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীতে সবার প্রতি আমাদের প্রাণঢালা অভিনন্দন। প্রিয় পাঠক আপনারা হয়তো লক্ষ্য করেছেন পেশাদার কয়েকজন তরুণ সাংবাদিক ও প্রযুক্তি প্রেমিকদের কে নিয়েই আমাদের এই সাহসি অভিযান। শুরু থেকেই লক্ষ্মীপুরের প্রতি মিনিটের তরতাজা খবর আপলোড হচ্ছে আমাদের সাইটে। ২৫ মার্চ ২০১৪ তারিখ বাংলাদেশ সময় রাত ৮টা পর্যন্ত ৮ লাখ ৬ হাজার বার পড়া হয় এই সাইটি। আমরা চাই জেলার প্রতিটি ঘটনাই আমাদের সাইটে প্রকাশিত হোক। তাই প্রতি মুহুর্তেই আমাদের প্রচেষ্টা থাকে একমাত্র সংবাদ নিয়ে। এই জেলায় রয়েছে অনেক সমস্যার পাশাপাশি বহু সম্ভাবনাও। আপনাদের সবার সহযোগিতা পেলে সেগুলোকে জাগিয়ে তুলতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

প্রিয় পাঠক আমরা এই মুহুর্তে জেলার ৫টি উপজেলার প্রচলিত ইতিহাস ও মুক্তিযুদ্ধের ইতিহাস,সম্পদ ও ঐতিহ্য,দর্শনীয় স্থান এবং সামাজিক,রাজনৈতিক,সেরা ব্যক্তিত্বদের কে নিয়ে আমরা বিশাল আর্কাইভ তৈরি করছি। আমাদের এই আর্কাইভটি আগামী বছর ২৬ মার্চ তারিখে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করতে পারব বলে আশা রাখছি। বিশাল তথ্য ভিত্তিক এই আর্কাইভটি তৈরিতে আমাদের নিজস্ব ১০ জন সেচ্ছাসেবক রয়েছে। যার প্রধান পরিকল্পনা এবং ব্যবস্থাপনায় রয়েছেন সম্পাদক সানা উল্লাহ সানু। আপনার কাছে যদি জেলার র্দুলভ কোন তথ্য বা ছবি বা অডিও কিংবা ভিডিও থাকে তাহলে আমাদের ইমেইল ঠিকানায় আপনার বিস্তারিত পরিচয়সহ পাঠিয়ে দিন।
সবাই ভাল থাকুন। ধন্যবাদ।

আপনাদের জন্য আমারা যারা নিয়মিত কাজ করছিঃ
প্রধান টিম লিডার সানা উল্লাহ সানু। শুরুতে থেকে বিশেষ সহযোগীতার জন্য কৃতজ্ঞ সাংবাদিক রবিউল ইসলাম খানের কাছে। নিয়মিত যাদের কল্যাণে আপনারা পাচ্ছেন তাজা খবর তাদের মধ্যে বার্তা বিভাগের নিরলস কর্মী জামাল উদ্দিন রাফি,ডেভেলপার প্রকৌশলী আলা উদ্দিন,নিজস্ব প্রতিবেদক সর্ব শ্রদ্ধেয় কাজল কায়েস, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আব্বাস হোসেন, মিজানুর রহমান মানিক, শাহাজাহন তালাশী, নজরুল ইসলাম, মাহাবুব ভুইয়া, রায়পুরের তবারক হোসেন আজাদ,রামগঞ্জের জাকির হোসেন পাটোয়ারী,রামগতির রাসেল পাটোয়ারী, এ ছাড়া প্রবাসীদের মধ্যে সৌদি প্রতিনিধি আনোয়ার হোসেন মঞ্জু, লন্ডন প্রতিনিধি মইনুল হক ,নিউইর্য়ক প্রতিনিধি মোঃ সোলাইমান, অষ্ট্রেলিয়া প্রতিনিধি হাছান মাহমুদ,দুবাই প্রতিনিধি বেলাল হোসেন এবং বিশেষ প্রতিনিধি সারোয়ার মিরন,ইকবাল হোসেন টিটু,মতিউর রহমান,আ,হ,ম ফয়সালসহ সবাই কে বিশেষ ধন্যবাদ।

নিয়মিত ওয়েব ছাড়া আমাদের সামাজিক নেটওর্য়াক ঠিকানা:
মোবাইল সংস্করণ (www.mobi.lakshmipur24.com)। ফেইসবুক ঠিকানা (www.fb.com/lakshmipur24 ও www.fb.com/laksmiipur24 ) এবং ফেইসবুক গ্রুপ (www.fb.com/group/lakshmipur24 ) টুইটার (www.twitter.com/lakshmipur24) এবং ইউটিউব ঠিকানা (www.youtube.com/lakshmipur24)

সানা উল্লাহ সানু
প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা
লক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকম

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের  সভাপতি লিটন, সম্পাদক আরিফুর রহমান

এশিয়ান টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি জুনায়েদ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি হেলাল; সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবের আমেজ

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের নতুন কমিটি

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com