সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি
বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড প্রাপ্তিতে লক্ষ্মীপুরে সাংবাদিক হেলালকে সংবর্ধনা

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড প্রাপ্তিতে লক্ষ্মীপুরে সাংবাদিক হেলালকে সংবর্ধনা

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড প্রাপ্তিতে লক্ষ্মীপুরে সাংবাদিক হেলালকে সংবর্ধনা

লক্ষ্মীপুর প্রেসক্লাব ও লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সভাপতি সাংবাদিক হোসাইন আহমদ হেলাল বলেন, সম্মাননা দেশ ও মানুষের প্রতি দায়িত্ববোধ বাড়িয়ে দেয়,বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড প্রাপ্তিতে আমারও দায়িত্ববোধ বেড়ে গেছে। এই বয়সে এসে যখন ভাবছিলাম এবার একটু অবসরে যাবো,তখন জীবনের ডায়েরিতে এই পুরস্কারটি যুক্ত হয়ে আমাকে জানান দিল যে আমার এখনও অবসরের সময় হয়নি, চলতে হবে আরও অনেক পথ।
বুধবার সকালে লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের আয়োজনে তাঁকে দেয়া এক সংবর্ধনার জবাবে তিনি এ কথাগুলো বলেন। সম্প্রতি তাঁকে তৃণমূল পর্যায়ে সাংবাদিকতার বিকাশ ও সর্বস্তরে গ্রহণযোগ্য করে তোলার স্বীকৃতি স্বরুপ বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড ২০২১ প্রদান করা হয়। এ উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবার তাঁর সম্মানে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় তিনি আরও বলেন, সাংবাদিক এবং স্বেচ্ছাসেবী উভয়ের লক্ষ্য এক ও অভিন্ন। উভয়েই পরিশুদ্ধ সমাজ বিনির্মাণে কাজ করে। সাংবাদিক এবং স্বেচ্ছাসেবীদের ভাব বিনিময়ের মাধ্যমেই লক্ষ্মীপুরকে একটি সুন্দর জেলা হিসেবে সাজানো সম্ভব।
তিনি নিজের কর্মজীবনের স্মৃতি রোমান্থন করে স্বেচ্ছাসেবীদেরকে সাহসিকতার সাথে সত্য বলার প্রতি তাগিদ দেন।
লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সহ-সভাপতি সাইদুল ইসলাম পাবেল এর সভাপতিত্বে লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সাধারণ সম্পাদক তকীউদ্দিন মুহাম্মদ আকরাম এর সঞ্চালনায় এ সময় বক্তব্য প্রদান করেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, দালাল বাজার ডিগ্রী কলেজ এর সহকারী অধ্যাপক আজিজুল হক, লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সাবেক আহ্বায়ক রাজু হাসান, সহ-সভাপতি আব্দুর রহমান চৌধুরী তুহিন, মীর ফরহাদ হোসেন সুমন, লক্ষ্মীপুর জেলার প্রথম রক্তদানকারী সংগঠন সোল এর সাধারণ সম্পাদক রেজাউল করিম রিয়ান, মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি শঙ্কর মজুমদার, লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন সজিব, মিজানুর রহমান চৌধুরী, মো. শাহীন আলম, ইসমাইল খান সুজন, প্রকাশনা সম্পাদক আহমাদ ফাহাদ, স্বাস্থ্য সচেতনতা সম্পাদক জাহিদ হাসান প্রমুখ। এ সময় সাংবাদিক হোসাইন আহমদ হেলালকে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড প্রাপ্তিতে লক্ষ্মীপুরে সাংবাদিক হেলালকে সংবর্ধনা

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন লক্ষ্মীপুরের সাংবাদিক হোসাইন আহমেদ হেলাল

লক্ষ্মীপুরে শত সাংবাদিক পেলেন পিআইবি’র প্রশিক্ষণ

রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার, সম্পাদক সুমন

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি লক্ষ্মীপুরের আনাস

‘দুর্নীতিবাজদের মুখোশ উন্মোচনে কাজ করছেন সাংবাদিকরা’

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com