সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ২০শে মে, ২০১৯ ইং , ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক নেতা হলেন, লক্ষ্মীপুরের ২ জন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক নেতা হলেন, লক্ষ্মীপুরের ২ জন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস) এর ২০১৯-২০ মেয়াদের নির্বাচনে লক্ষ্মীপুরের রাশেদ হোসাইন এবং রবিউল আলম সাংবাদিক নেতা নির্বাচিত হয়েছেন। এরমধ্যে রাশেদ হোসাইন সমিতির সহ সভাপতি এবং রবিউল আলম অর্থ সম্পাদক  পদে নির্বাচিত হয়েছেন। রাশেদ হোসাইন দৈনিক বাংলাদেশ প্রতিদিন, রবিউল আলম দি নিউ নেশন পত্রিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি পদে কাজ করছেন।

বৃহস্পতিবার (১৪মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। আগের মেয়াদে তিনি সংগঠনের কোষাধ্যক্ষ ছিলেন।

নির্বাচনে সভাপতি হিসেবে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি হুমায়ুন কবির এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি মো. লতিফুল ইসলাম নির্বাচিত হন।

এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি ইসমাইল হোসাইন, সাংগঠনিক  সম্পাদক পদে দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি সাহাদাৎ হোসাইন রাহাত, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি এহসানুল মাহবুব জোবায়ের নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে মাসুম বিল্যাহ ভোরের পাতা এবং দৈনিক শেয়ার বিজ পত্রিকার প্রতিনিধি হারুনুর রশিদ নির্বাচিত হন।

এবার নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে প্রক্টর ড. নূর মো‏হাম্মাদ এবং নির্বাচন কমিশনার হিসেবে সহকারী প্রক্টর জনাব কাজী মো. নাাসির উদ্দীন ও ড. মোস্তফা কামাল দায়িত্ব পালন করেন। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার প্রক্টর ড. নূর মো‏হাম্মাদ উপাচার্যের কনফারেন্স কক্ষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ফলাফল ঘোষণা শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নব-নির্বাচিত সদস্যবৃন্দ উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

গণমাধ্যম আরও সংবাদ

অনলাইন পত্রিকায় অভ্যস্ত হোন: প্রধানমন্ত্রী

জাতিসংঘের পুরস্কার পেয়েছে বাংলাদেশের কমিউনিটি রেডিও

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক নেতা হলেন, লক্ষ্মীপুরের ২ জন

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র কমিটি গঠন

আমার সংবাদ এর বর্ষসেরা প্রতিনিধি হলেন লক্ষ্মীপুরের আলী হোসেন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]