আমাদের নতুন সংস্করণে স্বাগতম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর প্রতিবেদন: প্রিয় পাঠক শুভানুধ্যায়ী সবাইকে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকমের নতুন সংস্করণে স্বাগতম।

২০১২ সালের ২৬ মার্চ থেকে পথ চলতে শুরু করা লক্ষ্মীপুর জেলার কনিষ্ঠ এ সংবাদ মাধ্যমটি বর্তমানে প্রতিদিন প্রায় ৮ হাজারের ও বেশি নিয়মিত পাঠক নিয়ে এখন জেলার শীর্ষ সংবাদ মাধ্যমে পরিণত হয়েছে।

তাই বিগত বছর গুলোতে আপনাদের ব্যাপক সাড়ায় আমরা নতুন কিছু করার স্বপ্ন দেখছি।

সে লক্ষ্যে এ জেলায় একটি শক্তিশালী সংবাদমাধ্যম তৈরিতে আমাদের সৃজনশীল পরিকল্পনা এবং গত ৩ মাসে আমরা লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকমের কর্মীরা সাইটটিকে নতুন করে ডিজাইন করার জন্য কাজ করেছি এবং আজকের এই পরীক্ষা মূলক বেটা ভার্সন উদ্বোধনে আমরা আনন্দিত।

নতুন সংস্করণের উদ্দেশ্য:

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকমের নতুন সংস্করণের উদ্দেশ্য হচ্ছে ব্যবহারকারী যেন আগের চেয়ে আরো ভালোভাবে এবং কোন সমস্যা ছাড়াই যে কোন ডিভাইস থেকে আমাদের সাইটি নির্ভেজাল ভাবে ব্যবহার করতে পারে।

তাছাড়া বর্তমানে ট্যাব, আইফোন এবং স্মার্টফোন বিশেষ করে এ্যান্ড্রয়েড এবং উইন্ডোজ ফোনের ব্যবহার ব্যাপক বৃদ্ধির ফলে সকল ডিভাইস থেকে ঝামেলা মুক্ত ভিজিটের জন্য আমাদের এই নতুন সংস্করণ বিশেষ ভাবে উপভোগ্য হবে বলে আমাদের বিশ্বাস।

অন্যদিকে নতুন এ সংস্করণে লক্ষ্মীপুর জেলার প্রতিটি সংবাদ এবং মৌলিক তথ্য যেন ক্যাটাগরি ভিত্তিক স্থান পায় সেটাই আমাদের নতুন ডিজাইনের মূল লক্ষ্য ।

সব চেয়ে ব্যয় বহুল এবং সময় সাপেক্ষ নতুন এ ডিজাইনের প্রোগ্রামিং এবং কারিগরি টিমের প্রধান নেতৃত্বদেন প্রোগ্রামার আলা উদ্দিন সাথে ঢাকা প্রকৌশল, বাংলাদেশ প্রকৌশল এবং ডেফোডির আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয়ের তিনটি প্রোগ্রামিং টিমের সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত।

উদ্বোধনের পর থেকে আগামী ৩ মাস নতুন সংস্করণ সর্ম্পকে আপনাদের ফিডব্যাক নেওয়ার জন্য এবং সম্পাদকীয় নীতি প্রনয়ণের জন্য আমরা অপেক্ষা থাকব ।

নতুন এই সাইটে প্রবেশ করার পর আপনি কোন ত্রুটি কিংবা সমস্যার মুখোমুখি হলে আমাদের কে জানান।

আপনাদের যে কোন পরার্মশ আমার সাদরে গ্রহন করব।

আমাদের কে পরার্মশ দিতে আমাদের ফেইসবুক ফ্যান পেইজ  http://www.fb.com/lakshmipur24/ এবং news@lakshmipur24.com ইমেল ঠিকানাটি ব্যবহার করুন।

সর্বশেষ কথা হচ্ছে, আমাদের সাহসি এবং সৃজনশীল বেড়ে ওঠায় আপনার অথবা আপনার পরিবারের কিংবা আপনার কোন বন্ধুর প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আমাদের কে সহযোগিতা করুন।

 

আশা করি, সবাই লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকমের নতুন সংস্করণটি উপভোগ করবেন।