সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৮ই জুন, ২০১৯ ইং , ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে ইসলাম ধর্ম গ্রহন করলেন একই পরিবারের ৫ জন

লক্ষ্মীপুরে ইসলাম ধর্ম গ্রহন করলেন একই পরিবারের ৫ জন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ইছাপুর ইউনিয়নে একই পরিবারের ৫জন হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেন। ১৪ ফেব্রয়ারী বৃহস্পতিবার লক্ষ্মীপুর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে এফিডেভিটের করে তাহারা ইসলাম ধর্ম গ্রহন করেন। খবরটি জানা জানি হলে রামগঞ্জ  উপজেলা ব্যাপী আলোচিত হয়। পরে শুক্রবার জুম্মার নামাজের পর তাদের জন্য উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া করা হয় ।

স্থানীয় ভাবে জানা যায়, উপজেলার ইছাপুর ইউনিয়নের শ্রীরামপুর কুরি বাড়ির পলাশ কুরি (৩২) ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে বৃহস্পতিবার স্বপরিবারে আদালতে গিয়ে বিধি মোতাবেক নাম পরিবর্তনের মাধ্যমে তার নাম আবদুর রহমান এবং স্ত্রী শিখা রানী কুরির স্থলে সুমাইয়া বেগম, বড় মেয়ে অন্বেষা রানী কুরি স্থলে আয়েশা আক্তার, ছোট মেয়ে উর্সি রানী কুরি স্থলে খাদিজা আক্তার এবং পুত্র আবির চন্দ্র কুরি স্থলে মোঃ ইব্রাহিম রেখে ইসলাম ধর্ম গ্রহন করেন।

আবদুর রহমান ইসলাম ধর্ম গ্রহন শেষে জানান, শৈশব থেকেই আমি ইসলাম ধর্মের প্রতি দুর্বল ছিলাম। বিয়ের পর সংসারী জীবনের একপর্যায়ে স্ত্রীর নিকট বিষয়টি প্রকাশ করলে সে আমাকে অনুপ্রানিত করে। দীর্ঘ সময়ে মুসলমানদের রীতিনীতি পর্যালচনা করে আল্লাহ এবং প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) প্রতি বিশ্বাস রেখে বিশ্ব ভালোবাসা দিবসেই স্বপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করি।

এরপর পদ্মা ইলিক্ট্রনিক্সের মালিক আনোয়ার নামে এক মুসলিম ভাই থাকার ব্যবস্থা করে দিয়েছেন এবং থানার এসআই জহির উদ্দিন শুক্রবার বিকেলে হোটেলে আপ্যায়ন শেষে ব্যবসা প্রতিষ্ঠান করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

ধর্ম ও জীবন আরও সংবাদ

লক্ষ্মীপুরে জমজমাট হয়ে উঠছে ইফতার বাজার

পবিত্র ঈদুল ফিতর হতে পারে আগামী ৫ জুন

সুবিধা বঞ্চিতদের সাথে ‘লক্ষ্মীপুর আইন ছাত্র পরিষদ’র ইফতার

রামগতি লিল্লাহ ফাউন্ডেশনের ইফতার

কমলনগরে ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের ইফতার

বাংলাদেশের ঐতিহ্যবাহী খাদ্য তালিকায় লক্ষ্মীপুরের “গিগজ মুড়ি”

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]