সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ২৪শে আগস্ট, ২০১৯ ইং , ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর বিআরটিএতে দুদকের অভিযান

লক্ষ্মীপুর বিআরটিএতে দুদকের অভিযান

হয়রানিসহ বিভিন্ন অনিয়মের খবর পেয়ে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) লক্ষ্মীপুর সার্কেল কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
মঙ্গলবার (২১ মে) দুপুরে দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা এ অভিযান চালান। এসময় গ্রাহকদের হয়রানিসহ বিভিন্ন অনিয়মের সত্যতা পান তারা।

দুদক সূত্র জানায়, লক্ষ্মীপুর বিআরটিএ কার্যালয়ে দুদকের কর্মকর্তারা অভিযানে গিয়ে গ্রাহকদের সঙ্গে কথা বলেন। এসময় গ্রাহকরা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের অসহযোগিতা, ঘুষ নেওয়াসহ বিভিন্ন অনিয়ম ও ভোগান্তির বিষয়ে অভিযোগ করেন। দালাল ছাড়া কোনো কাজ হয় না বিষয়টিও জানান তারা।

দুদকের নোয়াখালী সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ জানান, দুদক প্রধান কার্যালয়ের নির্দেশে লক্ষ্মীপুরে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় গ্রাহক হয়রানিসহ বিভিন্ন অনিয়মের সত্যতা পাওয়া গেছে।

বিআরটিএ লক্ষ্মীপুর সার্কেল কার্যালয়ের সহকারী পরিচালক আনোয়ার হোসেন তার কার্যালয় দালাল ও হয়রানিমুক্ত করার লিখিত অঙ্গীকার করেন। এছাড়া ওই কার্যালয়ের সহকারী মাহবুবকেও সর্তক করে দেওয়া হয়।

দুদকের নোয়াখালী সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম ও উপ-সহকারী পরিচালক আরিফ আহম্মেদ।

আইন আদালত আরও সংবাদ

লক্ষ্মীপুরে অস্ত্র ও ইয়াবাসহ দুই সন্ত্রাসী আটক

কমলনগরে চাঁদা দাবীর অভিযোগে মামলা

রেণু হত্যাকারী জানোয়ার হৃদয় গ্রেফতার

কমলনগরে ৪ আসামি গ্রেফতার

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

রামগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা শাহজকি গ্রেফতার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]