সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০১৯ ইং , ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই শাবান, ১৪৪০ হিজরী

সংঘর্ষের ঘটনায় লক্ষ্মীপুর যুবলীগের ৭৫জনের নামে মামলা, ১০ জন কারাগারে

সংঘর্ষের ঘটনায় লক্ষ্মীপুর যুবলীগের ৭৫জনের নামে মামলা, ১০ জন কারাগারে

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ভেতরে পুলিশের সঙ্গে যুবলীগের সংঘর্ষের ঘটনায় ৭৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানসহ ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪০-৫০ জনকে আসামি করা হয়।

সংঘর্ষের ঘটনায় আটক যুবলীগ-ছাত্রলীগের ১০ নেতাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর জেলা আদালতে পাঠানো হয়। পরে তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এরআগে বুধবার (২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবদুল আলীম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

কারাগারে পাঠানো হয়েছে সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রূপম হাওলাদার, সদর (পশ্চিম) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহবুবুল হক মাহবুব, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান, ইকবাল হোসেন হ্যামেল কারী, যুবলীগ নেতা আকিব খান, রিয়াজুল ইসলাম, মোহাম্মদ আলী, সাইফ উদ্দিন আফলু, আলী আজগর ও ছাত্রলীগ নেতা আশিক আহমেদকে।

মামলার আসামিরা হলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, পৌর যুবলীগের আহবায়ক আল-আমিন ভূঁইয়া, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহবায়ক তফসির আহমেদ, যুবলীগ নেতা আরজু, ইসমাইল, রাকিব পাটোয়ারী, রকি, মান্নান, রিয়াজ, আরজু, ছলিম পাটোয়ারী, মোল্লা ফারুক, আলম, গিয়াস উদ্দিন রুবেল ও মিজি আলাউদ্দিন। এতে ৪০-৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এজাহার সূত্রে জানা গেছে, আসামিরা বুধবার (২ জানুয়ারি) লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসারত দেলোয়ার হোসেনকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারার উদ্দেশ্যে হাসপাতালে প্রবেশ করে। এ ঘটনায় আহত ব্যক্তিকে বাঁচাতে গেলে আসামিরা পুলিশের ওপর হামলা করে। এসময় এসআই আবদুল আলীম, এএসআই গিয়াস উদ্দিন, কনস্টেবল মেহেদী হাসান ও নয়ন পালকে মারধর করা হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করা হয়। সেখান থেকে কয়েকটি মোটর সাইকেল জব্দ করা হয়।

মামলার বাদী লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলীম বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সময় আটক ১০ আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

আইন আদালত আরও সংবাদ

লক্ষ্মীপুরে সরকারী খাস ভূমির লীজমানি আদায়ে অভিযান

লক্ষ্মীপুরে পুলিশের নিকট ভাবীকে হত্যার বিবরণ দিল দেবর

লক্ষ্মীপুরে ১৮ জেলের জেল জরিমানা

রামগতিতে জেলা পরিষদের ১০ কোটি টাকা মূল্যের সম্পত্তি উদ্ধার

পুলিশকেই প্রমাণ করতে হবে তারা জনগণের বন্ধু : লক্ষ্মীপুরে আইজিপি

লক্ষ্মীপুরে এক মেয়ের সঙ্গে দুই বন্ধুর প্রেম, অতঃপর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]