সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ, প্রতিষ্ঠান সিলগালা

লক্ষ্মীপুরে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ, প্রতিষ্ঠান সিলগালা

লক্ষ্মীপুর শহরের গেঞ্জিহাটা মাইনউদ্দিন ষ্টোর এর গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করেছে আইন শৃঙ্গখলা বাহিনী। এসময় অবৈধভাবে পেঁয়াজ গুদামজাতের অভিযোগে মাইন উদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্ঠান সীলগালা করা হয়।

তবে প্রতিষ্ঠানটির মালিক আইনশৃঙ্গখলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে দোকান রেখে পালিয়ে যায়। কার্তিক নামে আরেক ব্যবসায়ী ২২০ টাকা বেশি দাম রাখায় তাকে ১০ হাজার টাকা জরিমামা করা হয়। (১৬ নভেম্বর) শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরে গেঞ্জিহাটা সড়কে এ অভিযান চালানো হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আইন শৃঙ্গখলা বাহিনী গেঞ্জিহাটা মাইন উদ্দিন ষ্টোরের গুদামে তল্লশি চালায়। এসময় গুদামে অবৈধভাবে রাখা ৪২ বস্থা পেঁয়াজ জব্দ করে তারা। একপর্যায়ে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাইনউদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্টানটি সীলগালা করে দেয়।

এদিকে পেঁয়াজের মূল্য ২শ’ ২০টাকা রাখার অভিযোগে শহরের কার্তিক ষ্টোর নামের আরেক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা এবং মূল্য তালিকা না থাকায় অন্য প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরমান শাকিল জানান, পেঁয়াজ গুদামজাত করার অভিযোগে একটি গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়। এসময় ওই গুদাম এবং প্রতিষ্ঠানটি সীলগালা করা হয়েছে। এদিকে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় একটি প্রতিষ্ঠানের ১০ হাজার ও মূল্য তালিকা না থাকায় অন্য প্রতিষ্ঠােনকে ১ হাজার টাকা জরিমান করা হয়।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে শহীদ শেখ মণি’র জন্মদিনে খতম ও দোয়া

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশু ছাত্রীর মৃত্যু

নিরাপদ সড়কের দাবিতে ২৬ বছর পার, লক্ষ্মীপুরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চন্দ্রগঞ্জে ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]