সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে বৃদ্ধ আলী আকবরের হত্যা মামলার তিন আসামী কারাগারে

লক্ষ্মীপুরে বৃদ্ধ আলী আকবরের হত্যা মামলার তিন আসামী কারাগারে

লক্ষ্মীপুরের রায়পুরে ২০১৮ সালের আলোচিত বৃদ্ধ আলী আকবর ক্বারীর (৭০) হত্যা মামলার পলাতক ৩ আসামীকে কারাগারে পাঠিয়েছে আদালত। রোববার দুপুরে রায়পুর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারেক আজিজের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে আদালতে এসে ওই আসামীরা জামিন আবেদন করলে তা না মঞ্জুর করে এ নির্দেশ দেন বিচারক। আসামীরা হলো মো. জসিম উদ্দিন প্রধান আসামি, মো. জুয়েল ৪ নং আসামী এবং নুরু মিয়া বেপারী ওরুপে নুরা ৯নং আসামী। মামলার এজহার ও আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৭ সেপ্টেম্বর রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নে জায়গা-জমি বিরোধকে কেন্দ্র করে আসামীরা বৃদ্ধ আলী আকবর ক্বারীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।

পরবর্তীতে নিহতের ছেলে তহিরুল ইসলাম বাদী হয়ে হত্যাকারী মো. জসিমকে প্রধান করে ১১ জনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা দায়ের করেন। এরমধ্যে উচ্চ আদালত থেকে ৬ আসামি জামিনে থাকলেও মোক্তার হোসেন ও মোশারফ হোসেন নামে বাকী দুই আসামি এখনো পলাতক রয়েছেন।

বাদীর আইনজীবী মিজানুর রহমান মুন্সি সাংবাদিকদের জানান, আসামীরা ঘটনার পর থেকে পলাতক ছিলেন। দ্বীর্ঘ এক বছর পর তারা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। তবে আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। নিহতের ছেলে ইসমাইল ক্বারী জানান, আমার বাবার খুনি এখনো দুই জন পলাতক রয়েছে। তাদের দ্রুত গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারের পাঠানো দাবী জানান।

একই সাথে অভিযোগ করে ইসমাইল বলেন, উচ্চ আদালত থেকে জামিন পেয়ে তহির হোসেনসহ বাকী আসামীরা বিভিন্ন সময় মেরে ফেলার হুমকি ধমকি দিয়ে আসছে। তারা নিজেদের ঘরে আগুন লাগিয়ে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ ইসমাইলের। এঘটনায় গত ৪ মাস আগে রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

আইনের প্রয়োগ আরও সংবাদ

কমলনগরের যুবলীগ নেতা ফারুক মুন্সী কারাগারে

লক্ষ্মীপুরে মাদক ব্যবসায়ীর ৬ বছর জেল

লক্ষ্মীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানেেই ভ্রাম্যমান সিএনজি স্টেশন বন্ধ

লক্ষ্মীপুরে অস্ত্র ও ইয়াবাসহ দুই সন্ত্রাসী আটক

কমলনগরে চাঁদা দাবীর অভিযোগে মামলা

রেণু হত্যাকারী জানোয়ার হৃদয় গ্রেফতার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]