সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে বিচার বিভাগীয় বার্ষিক সম্মেলন

লক্ষ্মীপুরে বিচার বিভাগীয় বার্ষিক সম্মেলন

লক্ষ্মীপুরে বিচার বিভাগীয় বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্টিত হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ মো. শাহেনূর।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহা. সিরাজদৌলাহ কুতুবী, জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুমিনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মিনহাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রিয়াজুল কবির, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফেরদৌস উজ জামান, র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প এর কোম্পানি অধিনায়ক আবু সালেহ, জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন, আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট এ কে এম হুমায়ুন কবির,  প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারসহ সংশ্লিষ্টরা।

সভায় বিজ্ঞ বিচারকগণ তাদের দায়িত্বপ্রাপ্ত বিভাগের পরিসংখ্যান ও কার্যক্রম পরিচালনায় সমস্যাগুলো তুলে ধরেন। পরে সম্মেলনের সভাপতি সেগুলো সমাধানে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন। এছাড়াও সাম্প্রতিককালে প্রণীত সড়ক পরিবহণ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সম্পর্কে আলোচনা করা হয়। তাছাড়া লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিভিন্ন কার্যক্রম ভিডিও ডকুমেন্টরী প্রদর্শন করেন লিগ্যাল এইড অফিসার ফাহাদ বিন আমিন চৌধুরী।

এদিকে অনুষ্ঠানের শুরুতে ২০০৫ সালের ১৪ নভেম্বর জঙ্গিদের বোমা হামলায় নিহত ঝালকাঠির সিনিয়র সহকারি জজ জগন্নাথ পাড়ৈ ও সোহেল আহমেদের স্বরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে শহীদ শেখ মণি’র জন্মদিনে খতম ও দোয়া

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশু ছাত্রীর মৃত্যু

নিরাপদ সড়কের দাবিতে ২৬ বছর পার, লক্ষ্মীপুরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চন্দ্রগঞ্জে ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]