সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে জুলাই, ২০১৯ ইং , ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

রায়পুরে দুই মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফসহ আসামি শতাধিক

রায়পুরে দুই মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফসহ আসামি শতাধিক

লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের বিবাদমান দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, হামলা ও ভাংচুরের ঘটনায় পৃথক দু’টি মামলা করা হয়েছে। রোববার রাতে আওয়ামীলীগ নেতা আতাউল গণি ও আলতাফ বেপারী বাদী হয়ে রায়পুর থানায় এ মামলা দায়ের করেন।
মামলা দুটিতে রায়পুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, তাঁর ভাই চরবংশী ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজ খাঁন, সাবেক যুবলীগ নেতা মোখলেছুর রহমান পান্নু, আনোয়ার গাজী, সুমন হাওলাদারসহ ৯১ জনের নাম উল্লেক করে শতাধিক লোককে আসামী করা হয়।
শুক্র ও শনিবার চরবংশীর চান্দারখাল এলাকায় মাছ ঘাটে টেবিল বসা নিয়ে পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র-মোটরসাইকেল) আলতাফ হোসেন হাওলাদারের লোকজন বিজয়ী প্রার্থী (নৗকা) মামুনুর রশিদের কর্মী সমর্থকদের উপর দু’দিনে হামলা চালিয়ে চরবংশী ইউনিয়ন আ.লীগের অস্থায়ী দলীয় কার্যালয়সহ ৫টি ঘর-বাড়ীরে হামলায় চালিয়ে ভাংচুর ও আ.লীগের ২৬ নেতাকর্মী আহত হয়।
রায়পুর থানার ওসি (তদন্ত) মো: সোলাইমান বলেন, দলীয় কার্যালয়সহ ঘর-বাড়ীতে হামলা-ভাংচুরের ঘটনায় আ.লীগের এক পক্ষ থেকে পৃথক দু’টি মামলা করা হয়েছে। এতে সাবেক উপজেলার চেয়ারম্যান, বর্তমান ইউপি চেয়ারম্যানসহ ৯১ জন আসামীর নাম উল্লেখ করা হয়েছে। এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টায় বিভিন্নস্থানে অভিযান চলছে।

আইন আদালত আরও সংবাদ

কমলনগরে ৪ আসামি গ্রেফতার

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

রামগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা শাহজকি গ্রেফতার

নদী ‘জীবন্ত সত্তা’: রায়ের কপি যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে

রামগঞ্জের হারুন ডাকাতি মামলায় গ্রেফতার

অতিরিক্ত ভাড়া নেয়ায় লক্ষ্মীপুরে ঢাকা এক্সপ্রেস, ইকোনো, জোনাকী পরিবহনকে জরিমানা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]