সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪শে সফর, ১৪৪১ হিজরী

রামগতিতে সাংবাদিক পরিচয় দেয়া সেই ৪ প্রতারক জেলে

রামগতিতে  সাংবাদিক পরিচয় দেয়া  সেই ৪ প্রতারক জেলে

সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করার দায়ে লক্ষ্মীপুরের রামগতি থেকে আটক চার প্রতারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।মঙ্গলবার( ১ অক্টোবর) সকালে  রামগতি থানায় বিজয় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি সোহেল মাহমুদ মিলনের দায়ের করা মামলায় তাদেরকে করে পুলিশ। পরে দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার আলেকজান্ডার এলাকা থেকে ওই চারজনকে পুলিশ আটক করে। পরে প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতাররা হলেন- শরীয়তপুরের ডামুড্যা উপজেলার মৃত দুলাল বেপারীর ছেলে হৃদয় হোসেন, নওগাঁর আত্রাই উপজেলার আব্দুল খালেক সরদারের ছেলে মাসুদ রানা, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদল মিয়ার ছেলে ইব্রাহিম এবং নোয়াখালীর সুধারাম থানার রিয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে ওই চার প্রতারক গত রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে রামগতি জনস্বাস্থ্য প্রকৌশলীর গেস্ট হাউজে ওঠেন। পরদিন একটি মাইক্রোবাসে বিজয় টিভির লোগো লাগিয়ে পুরো রামগতি শহর ঘুরে বেড়ান। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাদের সঙ্গে তারা দেখা করেন। তারা সরকারের উন্নয়নমূলক কাজ পর্যবেক্ষণ করে প্রতিবেদন করার জন্য ঢাকা বিজয় টিভির হেড অফিস থেকে এসেছেন বলে স্থানীয়দের কাছে পরিচয় দেন। সন্ধ্যায় খবর পেয়ে বিজয় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন তাদের সম্পর্কে খোঁজখবর নেন। সাংবাদিক পরিচয় দেয়া চার যুবক প্রতারক বলে তিনি নিশ্চিত হওয়ার পর পুলিশকে বিষয়টি জানান। পরে জনস্বাস্থ্য প্রকৌশলী গেস্ট হাউজ থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, ক্যামেরা, চার্জার, পেনড্রাইভ, বিজয় টিভির লোগো ও তিনটি ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করায় আটক চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তারা একইভাবে বিভিন্ন এলাকায় প্রতারণা করেছে বলে স্বীকার করেছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রামগতি আরও সংবাদ

রামগতিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রামগতিতে ৮ জেলের জেল জরিমানা

রামগতিতে পরিত্যক্ত টয়লেট থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

লক্ষ্মীপুর জেলার ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তারা টেনশনে

৭২ বছর যাবত ভাড়া জীর্ণশীর্ণ ঘরে চলছে রামগতিরহাট ডাকঘর

কমলনগর-রামগতিতে ইলিশ ধরার অপরাধে ১৯ জেলের জেল-জরিমানা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]