সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
নামের আগে ডাক্তার লেখায় লক্ষ্মীপুরে এক ব্যক্তির ৩০ হাজার জরিমানা

নামের আগে ডাক্তার লেখায় লক্ষ্মীপুরে এক ব্যক্তির ৩০ হাজার জরিমানা

2.9K
Share

নামের আগে ডাক্তার লেখায় লক্ষ্মীপুরে এক ব্যক্তির ৩০ হাজার জরিমানা

জুনায়েদ আহম্মেদ: ডিএমএফ পাশ করে নামের আগে ডাক্তার উপাধি লেখার দায়ে লক্ষ্মীপুরে মোঃ আনোয়ারুল আবেদিন নামের একব্যক্তির ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার দায়ে লক্ষ্মীপুর আল নুর চক্ষু হাসপাতাল সিলগালা ও ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার বিকালে জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই) এর গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে আল নূর চক্ষু হাসপাতালে ডাক্তারের সহকারী হয়ে ডাক্তার পদবী ব্যবহার করে আসছেন আনোয়ারুল আবেদিন।

এমন অভিযোগের সত্যতা পাওয়ায় ডাক্তার পদবী ব্যবহারকারী আনোয়ারুলকে ১ মাসের জেল অনাদায়ে ৩০ হাজার টাকা এবং হাসপাতাল ভবন মালিক নুর রহমানকে ৫ হাজার টাকা, একই সাথে অবৈধভাবে ব্যবসা পরিচালনার দায়ে স্টার গেষ্ট হাউজকে ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় উপস্থিত ছিলেন, এনএসআই’র উপ সহকারী পরিচালক মানিক দে, লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার (ইএমও) ডা: মোঃ ইকবাল হোসেন ও এনএসআই’র ফিল্ড অফিসার রাজিব কর।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, লাইসেন্সবিহীন, বিনা অনুমতিতে ব্যবসা পরিচালনা ও ডাক্তারের সহকারী হয়ে ডাক্তার পদবী ব্যবহারের দায়ে আল নুর চক্ষু হাসপাতাল নামের একটি প্রতিষ্ঠান সীলগালা এবং সংশ্লিষ্টদের জরিমানা করা হয়েছে। এছাড়াও অবৈধভাবে ব্যবসা পরিচালানার দায়ে ষ্টার গেষ্ট হাউজকেও জরিমানা করা হয়।

এদিকে, গত ৩১ আগষ্ট জেলা সিভিল সার্জন ডা: মো: আব্দুল গফফার স্বাক্ষরিত এক পত্রে ডাক্তার, প্যাথলজী ও হাসপাতালকে বিএমডিসির স্বীকৃত ডিগ্রী ছাড়া অন্য ডিগ্রী ব্যবহার না করতে নোটিশ দিয়েছেন সিভিল সার্জন। বিএমডিসি থেকে স্বীকৃত নয় এসব ডিগ্রীকে বিএমডিসি পরিপত্র জারি করে প্রতারণামূলক কাজ বলে অভিহিত করেছেন। অথচ নোটিশ পাওয়ার পরও লক্ষ্মীপুরে ডাক্তারদের এসব ডিগ্রী ব্যবহার অহরহ চলছে।

 

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে গান বাজানো দ্বন্দ্বে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সঙ্গে লক্ষ্মীপুরের সাংবাদিকদের মতবিনিময়

লক্ষ্মীপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভক্ত আয়োজন

পিকআপ ভ্যানের ধাক্কায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

লক্ষ্মীপুরে ৩ ইউপিতে নৌকার প্রার্থীরা বিজয়ী

করোনায় জনপ্রতিনিধিদের মৃত্যুর পর লক্ষ্মীপুরের পাঁচ ইউপিতে উপ-নির্বাচন মঙ্গলবার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com