সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২১শে আগস্ট, ২০১৯ ইং , ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

ডাকাতির প্রস্তুতি মামলায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের কাজী বাবলু কারাগারে

ডাকাতির প্রস্তুতি মামলায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের কাজী বাবলু কারাগারে

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবুলকে ডাকাতির প্রস্তুতির মামলায় কারাগারে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় সদর হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আরো পড়ুন: লক্ষ্মীপুর ট্র্যাজেডি: যে কারণে সড়কে প্রাণ দিল একই পরিবারের ৬ ব্যক্তি

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ আগস্ট সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগী এলাকার মোসলেহ উদ্দিনের বাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। ওই সময় সেখানে কাজী মামুনুর রশিদ বাবলুও ছিলেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, ডাকাতির প্রস্তুতি মামলায় কাজী মামুনুর রশিদ বাবুলকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

অন্যদিকে কাজী বাবলু বিরুদ্ধে অভিযোগ রয়েছে গত ২০ জানুয়ারী একই কমিটির যুগ্ম আহবায়ক রিয়াজ হোসেন জয়ের উপর হামলা চালিয়ে তাকে বেধম মারধর করে কাজী বাবলুর অনুসারীরা।

এ ঘটনায় ২২ জানুয়ারী রিয়াজ হোসেন জয় বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ কপিল উদ্দিন কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ এবং চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাকিল কে গ্রেপ্তার করে।

থানা ছাত্রলীগের আহবায়ক কাজী বাবলুর অনুসারীদের বিরুদ্ধে মামলা করায় ক্ষিপ্ত হয়ে কাজী বাবলুর নেতৃত্বে ২০/২৫জন নেতাকর্মী রিয়াজে বাড়িতে হামলা করে তার ঘর ভাংচুর করে এবং ঘরের বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করেছে বলে অভিযোগ মামলার বাদী রিয়াজের।

আইন আদালত আরও সংবাদ

লক্ষ্মীপুরে অস্ত্র ও ইয়াবাসহ দুই সন্ত্রাসী আটক

কমলনগরে চাঁদা দাবীর অভিযোগে মামলা

রেণু হত্যাকারী জানোয়ার হৃদয় গ্রেফতার

কমলনগরে ৪ আসামি গ্রেফতার

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

রামগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা শাহজকি গ্রেফতার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]