সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

অতিরিক্ত ভাড়া নেয়ায় লক্ষ্মীপুরে ঢাকা এক্সপ্রেস, ইকোনো, জোনাকী পরিবহনকে জরিমানা

অতিরিক্ত ভাড়া নেয়ায় লক্ষ্মীপুরে ঢাকা এক্সপ্রেস, ইকোনো, জোনাকী পরিবহনকে জরিমানা

লক্ষ্মীপুরে বিভিন্ন বাসে ঈদ ঘিরে অতিরিক্ত ভাড়া হাতিয়ে নেওয়ার অভিযোগে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে প্রশাসন মোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করে। এসময় প্রায় শতাধিক যাত্রীর কাছ থেকে আদায় করা অতিরিক্ত অর্থ ফেরত দেওয়া হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খবিরুল আহসান, নাজমুল হাসান, নওশের ইবনে হালিম, ভ্রাম্যমান আদালত চালিয়ে এসব জরিমানা আদায় করে।

জেলা প্রশাসক কার্যালয়ের একটি সূত্র জানায়, বিভিন্ন সংবাদ মাধ্যমে লক্ষ্মীপুরে ঈদ কে ঘিরে ঢাকা-চট্টগ্রামসহ দূর প্লালার বাস সমূহে যাত্রীদের কাজ থেকে নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় সংবাদ প্রকাশিত হয়। এর পরেই নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল হাসান ও নওশের ইবনে হালিম বুধবার দুপুরে লক্ষ্মীপুর শহরের মাদাম এলাকায় ঢাকা-রায়পুর মহাসড়কের উপর অভিযান চালিয়ে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস, ইকোনো, জোনাকী পরিবহন কে মোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করে। এসময় ওই সব পরিবহনে থাকা যাত্রীদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত অর্থ ফেরত দেওয়া হয়।

এ ছাড়া পৃথক অভিযানে মঙ্গলবার বিকেলে শহরের বাস টার্মিনাল এলাকায় সহকারী কমিশনার (এনডিসি) খবিরুল আহসান অতিরিক্ত ভাড়া হাতিয়ে নেওয়ায় রয়েল পরিবহন কে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে। এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট খবিরুল আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত ভাড়া আদায়ের ঘটনায় ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগীতা করেন।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

কমলনগরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা যাত্রী নিহত

কমলনগরে শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা

লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ রায়পুরের চার শিক্ষক-কর্মকর্তা

ডিজিটাল বাংলাদেশ দিবসে লক্ষ্মীপুরে র‌্যালি

কমলনগরে কৃষকদের থেকে ধান কেনা শুরু

কমলনগরে খাদ্য নিরাপত্তা ও পুষ্টি মেলা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]