রায়পুর ও রামগঞ্জে শেখ হাসিনার ৬৮তম জন্মদিন পালিত

primisterজাকির হোসেন মোস্তান,রামগঞ্/তাবারক হোসেন আজাদ,রায়পুর: রামগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৬৮তম জন্মদিন পালিত হয়েছে । এ উপলক্ষে রামগঞ্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে রোববার দুপরে রামগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে দোয়া, মোনাজাত ও আলোচনা সভা অনষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ সামছুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আকম রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, পৌর মেয়র বেলাল আহম্মদ, যুবলীগ সভাপতি এমরান হোসেন এমু ও ছাত্রলীগের নেতৃবিন্দু। অনুষ্ঠান শেষে একবিশাল আনন্দর‌্যালি সোনাপুর-রামগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুক্তিযোদ্ধা মঞ্চে এসে শেষ হয়।

রায়পুরে শেখ হাসিনার জন্মদিন পালিত

তাবারক হোসেন আজাদ,রায়পুর: রায়পুরে রোববার বিকাল সাড়ে ৫ টায় উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ছাত্র ও যুবলীগের ২’শতাধীক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুব বিন জাকারিয়া সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও আ.লীগ নেতা এ্যাড. মিজানুর রহমান মুন্সী, যুবলীগ নেতা কামরুল হাসান রাসেল, ৭১ প্রজম্মের আহ্বায়ক মো. মামুন, পরান হাওলাদার, স্বেচ্ছা সেবকলীগ নেতা মাহফুজুর রহমান, মুক্তার হোসেন, ছাত্রলীগ নেতা জুম্মন সুলতান, পীরজাদা সৈারভ ও ফিরোজ আলম প্রমুখ।