লতিফ সিদ্দিকীর শাস্তির দাবীতে লক্ষ্মীপুর জেলাব্যাপী বিক্ষোভ

পবিত্র হজ্ব ও ইসলাম ধর্মের প্রবক্তা হযরত মুহাম্মদ (সা.) এবং তাবলীগ জামাত সম্পর্কে কটুক্তিকারী মন্ত্রিসভা থেকে সদ্য বহিস্কৃত মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর কটুক্তি ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের প্রতিবাদে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে শুক্রবার লক্ষ্মীপুর জেলাব্যাপী বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
বিক্ষেভ ও সমাবেশে লতিফ সিদ্দিকীর নাস্তিক-মুরতাদি কর্মকান্ডের দায়ে তাকে অবিলম্বে গ্রেফতারের দাবিও জানিয়েছেন তারা।

কমলনগর: শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজের পর কমলনগরের তোরাবগঞ্জ বাজারে বিক্ষোভ ও সমাবেশ করেছে স্থানীয় মুসল্লিরা। বিক্ষোভ শেষে শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন ওলামালীগের কেন্দ্রয়ি সাংগঠনিক সম্পাদক ও জেলা ওলামালীগের সভাপতি মাওলানা আবদুল্লাহ আল ইসরাফিল, জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক মাওলানা এম আলা উদ্দিন, কমলনগর উপজেলা যুগ্ম আহবায়ক মাওলানা হারুনুর রশিদ, ভবানীগঞ্জ কারামতিয়া ডিগ্রী মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইব্রাহিম শামীম, তোরাবগঞ্জ বাজার জামে মসজিদের খতিব মাওলানা মহসিন প্রমুখ।

রামগঞ্জ সংবাদদাতা: শুক্রবার বাদ জুমা সোনাপূর বাজার বড় মসজিদ থেকে আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। সমাবেশে বক্তব্য রাখেন রামগঞ্জ ইসলামী শাসনতন্ত্রের সভাপতি সেলিম আটিয়া, মাও লুৎফুর রহমান প্রমুখ।

এ ছাড়া রামগতি, রায়পুর ও লক্ষ্মীপুর সদরে একই দাবিতে শুক্রবার জুমার পর ও মাগরিবের নামাজের পর বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।