সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম ও দ্বিতীয় দিন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের জন্য নিজ নিজ অনুসারীদের নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অন্তত ৮ জন প্রাথী। মনোনয়ন ফরম সংগ্রহকারীরা হচ্ছেন: লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, সহ-সভাপতি শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য দেওয়ান সুলতান আহমেদ, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিক মাহমুদ পিন্টু, সহ-সভাপতি শামছুল ইসলাম মিজান, সদস্য মাইন উদ্দিন মাইনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এম এ মমিন পাটওয়ারী।

শুক্রবার সকালে মনোনয়ন ফরম বিক্রি কর্মসূচি উদ্বোধনের পরপরই আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম কেনার হিড়িক পড়ে যায়। কার্যালয়ের ভেতরে-বাইরে নেতাকর্মীদের ভিড় লেগে যায়।অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে, কার্যালয়ের গেট বন্ধ করে দিতে বাধ্য হন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা।কিন্তু নেতাকর্মীরা ধাক্কা দিয়ে গেট খুলে ভেতরে প্রবেশ করেন। সভাপতির কার্যালয় ও আশপাশে লোকসমাগমের কারণে তিল ধারণের ঠাঁই ছিল না।

লক্ষ্মীপুর-১ আসন তথ্য:
১০টি ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভা নিয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন। জাতীয় সংসদের ২৭৪ নম্বর এ আসনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৩ হাজার ৭২ জন। এরমধ্যে পুরুষ এক লাখ ৮৮৩ এবং নারী এক লাখ ৪৮৯ জন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী:

এই আসনের প্রার্থী আনোয়ার খাঁন মডার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খাঁন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সফিক মাহমুদ পিন্টু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মমিন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও আওয়ামী লীগ নেতা মাহবুব আলম ।

তরীকত ফেডারেশনের প্রার্থী:

বর্তমান সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল

এলডিপি’র প্রার্থী:

এলডিপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব সাহাদাত হোসেন সেলিম।

বিএনপির মনোনয়ন প্রার্থী: 

সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের সাবেক কমিশনার হারুনুর রশিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ ও শামসুল আলম।

বিগত নির্বাচনের ইতিহাস: গত ১০টি নির্বাচনে ৫ বার আসনটি দখলে রেখেছে বিএনপি। অন্যদিকে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাসদ, তরিকত ফেডারেশন ও স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন একবার করে।

আরো সংবাদ:

লক্ষ্মীপুর-৪ আসনের প্রার্থী যারা

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com