সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০১৯ ইং , ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই শাবান, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম ও দ্বিতীয় দিন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের জন্য নিজ নিজ অনুসারীদের নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অন্তত ৮ জন প্রাথী। মনোনয়ন ফরম সংগ্রহকারীরা হচ্ছেন: লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, সহ-সভাপতি শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য দেওয়ান সুলতান আহমেদ, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিক মাহমুদ পিন্টু, সহ-সভাপতি শামছুল ইসলাম মিজান, সদস্য মাইন উদ্দিন মাইনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এম এ মমিন পাটওয়ারী।

শুক্রবার সকালে মনোনয়ন ফরম বিক্রি কর্মসূচি উদ্বোধনের পরপরই আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম কেনার হিড়িক পড়ে যায়। কার্যালয়ের ভেতরে-বাইরে নেতাকর্মীদের ভিড় লেগে যায়।অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে, কার্যালয়ের গেট বন্ধ করে দিতে বাধ্য হন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা।কিন্তু নেতাকর্মীরা ধাক্কা দিয়ে গেট খুলে ভেতরে প্রবেশ করেন। সভাপতির কার্যালয় ও আশপাশে লোকসমাগমের কারণে তিল ধারণের ঠাঁই ছিল না।

লক্ষ্মীপুর-১ আসন তথ্য:
১০টি ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভা নিয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন। জাতীয় সংসদের ২৭৪ নম্বর এ আসনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৩ হাজার ৭২ জন। এরমধ্যে পুরুষ এক লাখ ৮৮৩ এবং নারী এক লাখ ৪৮৯ জন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী:

এই আসনের প্রার্থী আনোয়ার খাঁন মডার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খাঁন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সফিক মাহমুদ পিন্টু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মমিন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও আওয়ামী লীগ নেতা মাহবুব আলম ।

তরীকত ফেডারেশনের প্রার্থী:

বর্তমান সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল

এলডিপি’র প্রার্থী:

এলডিপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব সাহাদাত হোসেন সেলিম।

বিএনপির মনোনয়ন প্রার্থী: 

সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের সাবেক কমিশনার হারুনুর রশিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ ও শামসুল আলম।

বিগত নির্বাচনের ইতিহাস: গত ১০টি নির্বাচনে ৫ বার আসনটি দখলে রেখেছে বিএনপি। অন্যদিকে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাসদ, তরিকত ফেডারেশন ও স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন একবার করে।

আরো সংবাদ:

লক্ষ্মীপুর-৪ আসনের প্রার্থী যারা

পুরো জেলা আরও সংবাদ

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

মেসির আজ মনে পড়বে বাংলাদেশ সফরের কথা?

লক্ষ্মীপুরের বাজারে পেয়াঁজের কেজি এখন ২০ টাকার কমে

এক বোঁটায় ৪০ লাউ

লক্ষ্মীপুরে তরুণ স্পোর্টিং ক্লাবের ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্পেইন

লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]