সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

লক্ষ্মীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন যারা

ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম ও দ্বিতীয় দিন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের জন্য নিজ নিজ অনুসারীদের নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অন্তত ৮ জন প্রাথী। মনোনয়ন ফরম সংগ্রহকারীরা হচ্ছেন: লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, সহ-সভাপতি শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য দেওয়ান সুলতান আহমেদ, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিক মাহমুদ পিন্টু, সহ-সভাপতি শামছুল ইসলাম মিজান, সদস্য মাইন উদ্দিন মাইনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এম এ মমিন পাটওয়ারী।

শুক্রবার সকালে মনোনয়ন ফরম বিক্রি কর্মসূচি উদ্বোধনের পরপরই আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম কেনার হিড়িক পড়ে যায়। কার্যালয়ের ভেতরে-বাইরে নেতাকর্মীদের ভিড় লেগে যায়।অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে, কার্যালয়ের গেট বন্ধ করে দিতে বাধ্য হন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা।কিন্তু নেতাকর্মীরা ধাক্কা দিয়ে গেট খুলে ভেতরে প্রবেশ করেন। সভাপতির কার্যালয় ও আশপাশে লোকসমাগমের কারণে তিল ধারণের ঠাঁই ছিল না।

লক্ষ্মীপুর-১ আসন তথ্য:
১০টি ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভা নিয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন। জাতীয় সংসদের ২৭৪ নম্বর এ আসনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৩ হাজার ৭২ জন। এরমধ্যে পুরুষ এক লাখ ৮৮৩ এবং নারী এক লাখ ৪৮৯ জন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী:

এই আসনের প্রার্থী আনোয়ার খাঁন মডার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খাঁন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সফিক মাহমুদ পিন্টু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মমিন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও আওয়ামী লীগ নেতা মাহবুব আলম ।

তরীকত ফেডারেশনের প্রার্থী:

বর্তমান সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল

এলডিপি’র প্রার্থী:

এলডিপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব সাহাদাত হোসেন সেলিম।

বিএনপির মনোনয়ন প্রার্থী: 

সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের সাবেক কমিশনার হারুনুর রশিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ ও শামসুল আলম।

বিগত নির্বাচনের ইতিহাস: গত ১০টি নির্বাচনে ৫ বার আসনটি দখলে রেখেছে বিএনপি। অন্যদিকে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাসদ, তরিকত ফেডারেশন ও স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন একবার করে।

আরো সংবাদ:

লক্ষ্মীপুর-৪ আসনের প্রার্থী যারা

লক্ষ্মীপুর জেলা আরও সংবাদ

লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড় থেকে রক্ষায় মাইকিং করলেন জনপ্রতিনিধি নিজেই

ছাত্র রাজনীতি বন্ধ করা যায় না, নিষিদ্ধ করা উচিত: আ স ম রব

সাউথ এশিয়া লিবারেল বুথক্যাম্পে বাংলাদেশ থেকে যোগ দিচ্ছেন লক্ষ্মীপুরের রবিউল

কমলনগরে সাত বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক কারাগারে

গেট নিমার্ণ করে অন্য জেলার নাগরিকদের স্বাগত জানাতে পারছে না লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে সওজ’র ৩ কার্যালয়ের ২টি ‘ভুতুড়ে বাড়ি’ ১টি নদীতে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]