সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২২শে জানুয়ারি, ২০২০ ইং , ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৭শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রায়পুরে চিকিৎসকের বিরুদ্ধে দিন মজুর বাদিকে পুলিশ দিয়ে হয়রানীর অভিযোগ

রায়পুরে চিকিৎসকের বিরুদ্ধে দিন মজুর বাদিকে পুলিশ দিয়ে হয়রানীর অভিযোগ

তাবারক হোসেন আজাদ, রায়পুর: রায়পুরে বুধবার (৮জানুয়ারী) মধ্যরাতে দিনমজুর তছলিম উদ্দিন (৫৫) নামে এক মামলার বাদিকে পুলিশ দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে প্রভাবশালী প্রতিপক্ষ এক চিকিৎসক পরিবারের বিরুদ্ধে । মামলা ও অভিযোগ না থাকা সত্বেও থানায় রাতে আটক থেকে বৃহস্পতিবার সকাল ১১টায় ছাড়া পাওয়ায় আদালতে হাজির হতে পারেননি তছলিম উদ্দিন। এ হয়রানীর শিকার হওয়ায় তছলিম উদ্দিনের পরিবার আদালত ও প্রশাসনের কাছে সু-বিচার চেয়েছেন।

নিরিহ দিন মজুর তছলিম উদ্দিন সাংবাদিকদের জানান, ১০নং রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের প্রভাবশালী ডাক্তার কবির হোসেনের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে ১২ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধ মিমাংসার লক্ষ্যে একাধিকবার চেয়ারম্যান মেম্বার ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে বৈঠক হয়। কিন্তু ডাক্তার কবিরের পিতা রুহুল আমিন শালিস বৈঠক না মেনে তছলিম উদ্দিনসহ তার স্ত্রী ও সন্তানদের নামে মারামারি, লুটপাটের মিথ্যা অভিযোগ এনে আদালত ও থানায় গত বছরের ১৮ সেপ্টেম¦র, ১৫ ডিসেম্বর ও ২৫ ডিসেম্বর তিনটি মামলা দায়ের করেন। গত ১৯ সেপ্টেম্বর আবার ডাক্তারের পরিবার নিরিহ তছলিম উদ্দিনসহ তার স্ত্রীকে বেদম মারধর ও বসতঘর কুপিয়ে ভাংচুর করে। এতে তিনি সমাজে কোন বিচার না পেয়ে ওই দিনেই নিজে বাদি হয়ে ডাক্তারসহ তার পরিবারের ৩ সদস্যকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় তছলিম উদ্দিন বৃহস্পতিবার (৯ জানুয়ারী) আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু ডাক্তারের পরিবার মিথ্যা অভিযোগে তছলিম উদ্দিনকে বুধবার রাত ১টায় তার নিজ বাড়ি থেকে পুলিশ দিয়ে আটক করে থানায় নিয়ে পরদিন বৃহস্পতিবার সকাল ১১টায় তছলিম উদ্দিনকে ছেড়ে দেয়ায় আদালতে হাজির হতে পারেননি।

যোগাযোগ করা হলে শহরের মেঘনা প্রাঃ হাসপাতালের ডাক্তার কবির আহম্মদ ও তার পিতা রুহুল আমিন বলেন, তছলিম উদ্দিনকে আমরা পুলিশ দিয়ে আটক বা হয়রানী কারিনি। তার সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলছে। আমরা তিনটি মামলা করেছি তিনি একটি মামলা করেছেন। চেয়ারম্যান-মেম্বারদের শালিস বৈঠকে আমরা জমি পেয়েছি।

১০নং রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃ ইউছুফ মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে তছলিম উদ্দিন ও রুহুল আমিনকে নিয়ে একাধিকবার বৈঠকের মাধ্যমে মিমাংসার চেষ্টা করেছিলাম। কিন্তু তারা আমাদের কথা না শুনে একে অপরের বিরুদ্ধে থানা ও আদালতে মামলা করে ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন, তছলিম উদ্দিনকে ভুল তথ্যের কারনে আটক করা হয়েছিল। তার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হযেছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে বেকারদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

লক্ষ্মীপুরে চুরির দায়ে কিশোরকে মারধরের ঘটনায় আটক-২

লক্ষ্মীপুরে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি

লক্ষ্মীপুরে কৃষক আবদুর রশিদ হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবন

লক্ষ্মীপুরে নকল বৈদ্যুতিক তার কারখানায় র‌্যাবের অভিযান

লক্ষ্মীপুরে ছাত্রলীগের সমাবেশ শেষে ক্লাসে ফিরলেন শিক্ষার্থীরা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]