সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৬শে মে, ২০২০ ইং , ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী
রায়পুরে চিকিৎসকের বিরুদ্ধে দিন মজুর বাদিকে পুলিশ দিয়ে হয়রানীর অভিযোগ - Lakshmipur24.com

রায়পুরে চিকিৎসকের বিরুদ্ধে দিন মজুর বাদিকে পুলিশ দিয়ে হয়রানীর অভিযোগ

রায়পুরে চিকিৎসকের বিরুদ্ধে দিন মজুর বাদিকে পুলিশ দিয়ে হয়রানীর অভিযোগ

তাবারক হোসেন আজাদ, রায়পুর: রায়পুরে বুধবার (৮জানুয়ারী) মধ্যরাতে দিনমজুর তছলিম উদ্দিন (৫৫) নামে এক মামলার বাদিকে পুলিশ দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে প্রভাবশালী প্রতিপক্ষ এক চিকিৎসক পরিবারের বিরুদ্ধে । মামলা ও অভিযোগ না থাকা সত্বেও থানায় রাতে আটক থেকে বৃহস্পতিবার সকাল ১১টায় ছাড়া পাওয়ায় আদালতে হাজির হতে পারেননি তছলিম উদ্দিন। এ হয়রানীর শিকার হওয়ায় তছলিম উদ্দিনের পরিবার আদালত ও প্রশাসনের কাছে সু-বিচার চেয়েছেন।

নিরিহ দিন মজুর তছলিম উদ্দিন সাংবাদিকদের জানান, ১০নং রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের প্রভাবশালী ডাক্তার কবির হোসেনের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে ১২ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধ মিমাংসার লক্ষ্যে একাধিকবার চেয়ারম্যান মেম্বার ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে বৈঠক হয়। কিন্তু ডাক্তার কবিরের পিতা রুহুল আমিন শালিস বৈঠক না মেনে তছলিম উদ্দিনসহ তার স্ত্রী ও সন্তানদের নামে মারামারি, লুটপাটের মিথ্যা অভিযোগ এনে আদালত ও থানায় গত বছরের ১৮ সেপ্টেম¦র, ১৫ ডিসেম্বর ও ২৫ ডিসেম্বর তিনটি মামলা দায়ের করেন। গত ১৯ সেপ্টেম্বর আবার ডাক্তারের পরিবার নিরিহ তছলিম উদ্দিনসহ তার স্ত্রীকে বেদম মারধর ও বসতঘর কুপিয়ে ভাংচুর করে। এতে তিনি সমাজে কোন বিচার না পেয়ে ওই দিনেই নিজে বাদি হয়ে ডাক্তারসহ তার পরিবারের ৩ সদস্যকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় তছলিম উদ্দিন বৃহস্পতিবার (৯ জানুয়ারী) আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু ডাক্তারের পরিবার মিথ্যা অভিযোগে তছলিম উদ্দিনকে বুধবার রাত ১টায় তার নিজ বাড়ি থেকে পুলিশ দিয়ে আটক করে থানায় নিয়ে পরদিন বৃহস্পতিবার সকাল ১১টায় তছলিম উদ্দিনকে ছেড়ে দেয়ায় আদালতে হাজির হতে পারেননি।

যোগাযোগ করা হলে শহরের মেঘনা প্রাঃ হাসপাতালের ডাক্তার কবির আহম্মদ ও তার পিতা রুহুল আমিন বলেন, তছলিম উদ্দিনকে আমরা পুলিশ দিয়ে আটক বা হয়রানী কারিনি। তার সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলছে। আমরা তিনটি মামলা করেছি তিনি একটি মামলা করেছেন। চেয়ারম্যান-মেম্বারদের শালিস বৈঠকে আমরা জমি পেয়েছি।

১০নং রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃ ইউছুফ মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে তছলিম উদ্দিন ও রুহুল আমিনকে নিয়ে একাধিকবার বৈঠকের মাধ্যমে মিমাংসার চেষ্টা করেছিলাম। কিন্তু তারা আমাদের কথা না শুনে একে অপরের বিরুদ্ধে থানা ও আদালতে মামলা করে ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন, তছলিম উদ্দিনকে ভুল তথ্যের কারনে আটক করা হয়েছিল। তার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হযেছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে তিন শতাধিক প্রতিবন্ধীকে ঈদ উপহার দিলেন যুবলীগ নেতার রুপম

আলোকিত চররুহিতার ত্রাণ বিতরণ

২৪দিন যাবত লক্ষ্মীপুরের এমপি শাহজাহান কামালের ত্রাণ যাচ্ছে বাড়ি বাড়ি

প্রবাসীদের উদ্যোগে লক্ষ্মীপুরের কাজিরদিঘীর পাড়ে ৬শ পরিবারে ইফতার ও খাদ্য বিতরণ

সাংবাদিকদের সুরক্ষা পোষাক দিল মেজর (অবঃ)আবদুল মান্নান

শতাধিক দরিদ্র পরিবারকে সহায়তা দিল সামাজিক সংগঠন “আলোকিত দক্ষিণ মাগুরী”

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]