সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি
পুলিশ সেজে পরকীয়ার ১০ বছর কারদন্ড! - Lakshmipur24.com

পুলিশ সেজে পরকীয়ার ১০ বছর কারদন্ড!

পুলিশ সেজে পরকীয়ার ১০ বছর কারদন্ড!

ঢাকা: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক যুবক একজন ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেম করার জন্য পুলিশ সেজে ধরা খেয়ে ১০ বছরের কারাদন্ডে দণ্ডিত হয়েছেন। ২০০৯ সালে সান্টা আনা এলাকার তারিক ইব্রাহিম নামের ওই যুবক একদিন ঘুরতে ঘুরতে একটি পার্কিং এলাকায় যান। সেখানে দেখেন একজন সিডি ব্যবসায়ী একটি সুপারমার্কেটের বাইরের ফুটপাতে বসে সিডি বিক্রি করছেন। তারিক সেখানে গিয়ে কিছুক্ষণ কয়েকটি সিডি ঘাঁটাঘাঁটি করতে থাকেন।

এক পর্যায়ে সিডি ব্যবসায়ী তার মানিব্যাগ বের করলে সেটির ভিতর তার সুন্দরী স্ত্রীর ছবি দেখতে পান তারিক। তখনই তার মনে দুরভিসন্ধি জাগে। যেকোনো মূল্যে মেয়েটিকে পাওয়ার ফন্দি করেন তিনি। পরে একদিন হঠাত্ করে পুলিশের পোশাক পরে ওই সুপারমার্কেটের সামনে হাজির হয়ে ওই ব্যাবসায়ীকে তারিক বলেন, ‘ইউ আর আন্ডার অ্যারেস্ট’। ওই ব্যবসায়ী কাকুতি মিনতি করতে থাকেন তাকে গ্রেফতার না করার জন্য।

কিন্তু তারিক নাছোড়বান্দা। তাকে গ্রেফতার করে নিয়ে যাবেনই। কিন্তু এক পর্যায়ে তার মনে একটু ‘দয়া’ উদ্রেক হলো। তিনি ওই ব্যবসায়ীকে শর্ত দেন, তাকে ছেড়ে দিবেন। কিন্তু বিনিময়ে তার স্ত্রীকে দিয়ে দিতে হবে! লোকটির মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ল। এমন প্রস্তাবে ছেলেটির সাথে থাকা একজনের সন্দেহ হয়। তিনি কৌশলে স্থানীয় পুলিশকে ফোন দেন। সাথে সাথে পুলিশ এসে তারিককে গ্রেফতার করে। তার বিরুদ্ধে পুলিশ অপহরণ চেষ্টা, অর্থ আত্মসাত্ এবং ছদ্মবেশে অপকর্ম সাধনের অভিযোগ আনে।

আদালতের শুনানিতে তারিক তার দোষ স্বীকার করেন। শনিবার তাকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। হয়তো জেলে বসে তারিক প্রতিদিন এই প্রবাদটি একবার করে আওড়াবেন -অতি চালাকের গলায় দঁড়ি!

লক্ষ্মীপুর জেলা আরও সংবাদ

রামগতি।। অবৈধ ট্রাক্টরের চাপায় শিশুর মৃত্যু

ব্যতিক্রম আয়োজনে লক্ষ্মীপুর জেলার ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান বরখাস্ত

রামগতিতে বিধবাকে গণধর্ষণের মামলায় পলাতক আরো ২জন আসামীকে গ্রেফতার

রামগতিতে বিধবাকে গণধর্ষণ, গ্রেফতার ২

রামগতিতে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2021
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Sopna Monjil (Ground Floor), Goni Headmaster Road, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com