সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ৮০-৯০ টাকায় পেঁয়াজ বিক্রি করায় ৭ প্রতিষ্ঠানে জরিমানা

লক্ষ্মীপুরে ৮০-৯০ টাকায় পেঁয়াজ বিক্রি করায় ৭ প্রতিষ্ঠানে জরিমানা

লক্ষ্মীপুরে ৮০ টাকা থেকে ৯০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ ব্যবসায়ী প্রতিষ্ঠানের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিলের নেতৃত্বে পৌর শহরে পেঁয়াজের পাইকারী বাজারে অভিযানে নামে ভ্রাম্যমান আদালত। এসময় বাজারে পেঁয়াজ বিক্রি হচ্ছিল ৮০ থেকে ৯০ টাকায় । অভিযানের পর এখন থেকে ৭০টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করছে ব্যবসায়ীরা।

লক্ষ্মীপুর পৌরশহরের পেয়াঁজের আড়ৎদার সোনালী স্টোরকে ২৫ হাজারসহ ৭ প্রতিষ্ঠানকে ৪১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এসময় জেলা বনিক সমিতির সাধারন সম্পাদক মো. আবুল কালাম আজাদসহ বনিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

বনিক সমিতির সাধারন সম্পাদক মো. আবুল কালাম আজাদ জানান, জেলা ও উপজেলা প্রশাসনের সাথে পেঁয়াজের দাম নিয়ে একাধিকবার বৈঠক করে ৭০ টাকা কেজিতে পেয়াঁজ বিক্রি করার জন্য ব্যবসায়ীদের নির্দেশ দেয়া হয়। এর বাহিরে কোন ব্যবসায়ী যেন দাম না বাড়াতে পারে,সে বিষয়ে বাজারে মনিটরিং করা হচ্ছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে অভিযান চালানো হয়। অভিযানে পেঁয়াজের অতিরিক্ত দাম নেওয়ার অভিযোগের সত্যতা পান তারা।

এ সময় ব্যবসায়ীদের সতর্ক করেন। পাইকারী ৬৮ টাকা এবং খুচরা ৭০ টাকায় কেজিতে পেঁয়াজ বিক্রি করতে ব্যবাসীয়দের নির্দেশ দেন। এর বাহিরে কেউ অতিরক্তি দাম নিলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া আগামী দুই একদিনের মধ্যে পেঁয়াজের দাম আরো কমবে বলে আশা করেন তিনি।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে ১০ জয়ীতাকে সংবর্ধনা

লক্ষ্মীপুরে যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে শহীদ শেখ মণি’র জন্মদিনে খতম ও দোয়া

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশু ছাত্রীর মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]