সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২১শে আগস্ট, ২০১৯ ইং , ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে বহুজাতিক গ্রুপের শিল্প স্থাপনে সম্ভাব্যতা পরির্দশন

লক্ষ্মীপুরে বহুজাতিক গ্রুপের শিল্প স্থাপনে সম্ভাব্যতা পরির্দশন

লক্ষ্মীপুরে বহুজাতিক শিল্প গ্রুপের শিল্প প্রতিষ্ঠান স্থাপনের জন্য সম্ভাব্যতা যাচাই পরিদর্শন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৫ মার্চ) বেলা সাড়ে এগারোটায় কমলনগরের মেঘনা উপকূলীয় মতিরহাট এলাকায় এসে ঘুরে দেখেন বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান হোসাফ গ্রুপের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন এবং ইউনাইটেড গ্রুপের কর্মকর্তা সানজানাসহ তাদের প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ। পরিদর্শনকালে তাদেরকে স্বাগত জানান, সদ্য নির্বাচিত কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী।

সফররত প্রতিনিধি দলের তথ্যে জানান যায়, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভাধীন নরোত্তমপুর গ্রামে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ১শ মেগাওয়াট বিদ্যুৎ প্লান্টের নিমার্ণ করছে হোসাফ প্রুপের প্রতিষ্ঠান এনার্জি প্রিমা লিমিটেড। উক্ত পাওয়ার প্লান্টের জ্বালানী সরবরাহ এবং লক্ষ্মীপুর নৌ-বন্দর সংশ্লিষ্ট কাজে হোসাফ গ্রুপ কমলনগরের মতিরহাটে একটি ল্যান্ডিং জেটি নির্মাণের উদ্যোগ নিয়েছে।

যার প্রাথমিক পদক্ষেপ এ পরিদর্শন। অন্যদিকে স্থানীয়রা জানান, ইতোমধ্যে  কারখানা স্থাপনের জন্য মতিরহাটে জমি কিনেছে বহুজাতিক আরেকটি প্রতিষ্ঠান প্রিমিয়াম গ্রুপ। স্থানীয়রা আশা করছে বহুজাতিক শিল্পগ্রুপের আগ্রহের কারণে মতিরহাট লক্ষ্মীপুরের অন্যতম বিনিয়োগ এলাকায় পরিণত হওয়ার পথে অগ্রসর হচ্ছে।

ব্যবসা আরও সংবাদ

লক্ষ্মীপুরে প্রতিদিনই বাড়ছে পেঁয়াজ আদা রসুনের দাম

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

কমলনগরে ও জমেছে ঈদের বাজার

লক্ষ্মীপুরে মধ্যরাতেও জমজমাট ঈদ বাজার

রামগঞ্জে ঈদের কেনাবেচা জমেছে

রায়পুরে শেষ সময়ে ঈদ বাজার জমজমাট

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]