সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০১৯ ইং , ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ই শাবান, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করতে লিফলেট হাতে লাইলীর গণসংযোগ

লক্ষ্মীপুরে নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করতে লিফলেট হাতে লাইলীর গণসংযোগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরের নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করতে লিফলেট হাতে গণসংযোগ শুরু করেছেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর-৪ (রামগতিও কমলনগর) সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী। মঙ্গলবার(১৮ ডিসেম্বর) তিনি গণসংযোগ করেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে। এ দিন দুপুর থেকে রাত পর্যন্ত তিনি নির্বাচনী এলাকার তোরাবগঞ্জ, হাজিরহাট, জমিদারহাট, রামগতি বাজার এবং আলেকজান্ডার বাজারে  লিফলেট বিতরণসহ পথ সভায় বক্তৃতা করেন। বক্তৃতাকালে তিনি আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে জনগণের আহবান জানান।

এ সময় নেতৃর সাথে আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-৪ আসনের মহাজোট প্রার্থী মেজর (অব) আবদুল মান্নান, জেলা আওয়ামলীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোঃ আবু তাহের, আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এডভোকেট ড. বদরুল হাসান কচিঁ, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, রামগতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজাদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহ আশরাফ আহমেদ রাজন, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব প্রমুখ।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনে আওয়ামলীলীগ থেকে ফরিদুন্নাহার লাইলীসহ মনোনয়ন প্রত্যাশী ছিলেন বর্তমান সংসদ সদস্য আবদুল্লাহ কিন্তু মহাজোট থেকে এ আসনে মনোনয়ন পান বিকল্পধারা মেজর অব: আবদুল মান্নান।

 

সংসদ নির্বাচন আরও সংবাদ

লক্ষ্মীপুর-৩: কোন প্রার্থী কত ভোট পেলেন

লক্ষ্মীপুর-২: কোন প্রার্থী কত ভোট পেলেন

লক্ষ্মীপুর-১: কোন প্রার্থী কত ভোট পেলেন

লক্ষ্মীপুরে ১২ লাখ ভোটারের জন্য ৪শ৪৬ কেন্দ্র প্রস্তুত

ভোটের অপেক্ষায় লক্ষ্মীপুরবাসী: আইন-শৃঙ্খলা বাহিনীর সর্বোচ্চ অবস্থান

সড়কে যানবাহন চলাচল কমে গেছে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]